অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ মে) উপজেলা পরিষদ মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

প্রেসক্লাব সভাপতি এম সেকান্দর হোসাইন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী এর পরিচালনায় ইফতার মাহফিলের আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.দিলসাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুবুল হক, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ দেলওয়ার হোসেন, শিল্পপতি মাষ্টার আবুল কাশেম।

সভায় প্রধান অতিথি বলেন, সাংবাদিকরা জাতির দর্পণ। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পত্রিকার মান বৃদ্ধিতে সাংবাদিকরা আরও সর্তক থাকবে এবং এলাকার ভাবমূর্তি উজ্জ্বল করবে। তিনি বলেন, সীতাকুণ্ড সাংবাদিকরা ঐক্যবদ্ধ। সরকারের উন্নয়নের পাশাপাশি এখানকার সাংবাদিকরাও ব্যাপক ভুমিকা পালন করে যাচ্ছেন। সীতাকুণ্ডের সাংবাদিকরা যদি ভূমির ব্যবস্থা করতে পারে তাহলে আমার নিজের অর্থায়নে একটি আধুনিক প্রেসক্লাব ভবন করে দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোঃ আলীম উল্লা, বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লা মিয়াজী, ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মোঃ জহুরুল আলম জহুর প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু ও এম হেদায়েত উল্লাহ।

অনুষ্ঠানে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা আব্দুল হালিম হেলালী।