চট্টগ্রামে সুবিধা বঞ্চিত শিশুর হাতে ঈদের জামা তুলে দিলো ছাত্রলীগ

2
.

চট্টগ্রাম মহানগরীর ৩৮নং ওয়ার্ডে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে এতিম, অসহায়-সুবিধা বঞ্চিতশিশুদের মাঝে ঈদের নুতন জামা (ঈদ উৎসব)সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ২৮মে মঙ্গলবার বিকেলে স্থানীয় আজিজিয়া সাইক্লোন সেন্টার প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এই কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান বক্তা ও নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ হুময়ান কবির রানার সভাপতিত্বে ও ছাত্রনেতা এস.এম মাসুদের সঞ্চালনায়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ওয়ার্ড আঃলীগ সভাপতি হাসান মুরাদ, বিশেষ অতিথি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক -হাজী মোঃ হাসান, সাংগঠনিক সম্পাদক হাজী হাসান মুন্না, আওয়ামীলীগ নেতা সাহেদ বশর, নগর যুবলীগ সদস্য এস.এম ফারুখ, মাওলানা নুরুল কবির রেজভী, হাজী ইদ্রিস মেম্বার, নগর ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, মাহিন নেওয়াজ, মোঃ শামীম।

.

এছাড়া ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ আরিফ, খোকন,দিদার,রনি ও মিনহাজ উপস্থিত ছিলেন।

এসময় ছাত্রলীগ নেতা রনি বলেন, বর্তমান সরকারের ভিশনকে জনগনের নিকট আরো সহজ ভাবে পৌছে দিতে এতিম, অসহায়-সুবিধা বঞ্চিতশিশুদের সু-শিক্ষা ও প্রাথমিক শিক্ষা কে সার্বজনীন করে সবার মাঝে শিক্ষার আলো ছড়াতে ছাত্রলীগ নেতৃবৃন্দ কে এগিয়ে আসার জন্য দৃঢ় আহবান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হাসান মুরাদ বলেন, সব ভালো কাজের সাথে ছাত্রলীগকে জনগণ পেতে চাই, তাই আবারো ৫২,৬৯,৭১সনের ছাত্র আন্দোলনের মতো আজকের ছাত্রসমাজ তথা ছাত্রলীগ কে দেখতে চাই, তিনি আরো চট্টলবীর মহিউদ্দিনকে চট্টগ্রাম আজীবন কাজের মধ্যে দিয়ে স্মরণ করবে।