ইফতার মাহফিলে সিনেমার গানের ভিডিও ভাইরালঃ ক্ষমা চাইলেন হেলেনা জাহাঙ্গীর (ভিডিও)

68
.

ইফতার মাহফিলের অনুষ্ঠানের নামে সিনেমার গান গেয়ে সমালোচনার মুখে অবশেষে ক্ষমা চেয়েছেন কথিত নারী নেত্রী ও জয়যাত্রা ফাউণ্ডেশনের চেয়ারম্যান হিসেবে পরিচিত হেলেনা জাহাঙ্গীর। আজ শুক্রবার দুপুর ১টার দিকে নিজের ফেসবুকে পাতায় একটি পোস্ট দিয়ে ক্ষমা চান তিনি।

সম্প্রতি তিনি একটি অনিবন্ধিত অনলাইন টেলিভিশন চালু করে সেখানে দেশী বিদেশে অবস্থানকরা প্রবাসীদের সাক্ষাতকার নিয়ে টেলিভিশন ব্যাক্তিত্ব সেজেছেন।

হেলেনা জাহাঙ্গীর বলেন, ‘এই পোস্টের একটি গান খুব ভাইরাল-ট্রল হচ্ছে। এই অদেখা ভুলের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি, আর যারা কষ্ট পাচ্ছেন, তাদের কাছে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

জানাগেছে জয়যাত্রা নামে একটি সংগঠনের ব্যানারে ইফতার মাহফিল ডেকে নারীদের নিয়ে সিনেমার গান গেয়ে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার মুখে পড়েন এই নারী।

হেলেনা জাহাঙ্গীর আরও বলেন, ‘ওই দিন ফাউন্ডেশনের চারজনের জন্মদিন থাকার কারণে ইফতারের পর কেক কাটা ও আনন্দে সামান্য গান করা হয়েছিল, অনেকদিন পর দেখা হওয়ার কারণে। ব্যানারটি খুলে জয়যাত্রা ফাউন্ডেশনের চারজনের কেক কাটা উচিত ছিল বলে আমি মনে করি। ভুল মানুষেরই হয়। আল্লাহ সকালের ভুল ক্ষমা করুন, আমিন।’

জয়যাত্রা ফাউন্ডেশনের গত ২৫ মের ওই ইফতার অনুষ্ঠানের কয়েকটি ছবি দিয়েও পোস্ট করেন কথিত নেত্রী হেলেনা জাহাঙ্গীর। সেখানে তিনি বলেন, ‘সত্যের পথে অবিরাম যাত্রাকে ধারণ করে জয়যাত্রা ফাউন্ডেশনের পথযাত্রা শুরু হয়ে অনেক আগেই। ব্যস্ততায় অনেক দিন মজা করা হয় নাই। জয়যাত্রা ফাউন্ডেশনের আজীবন সদস্য সেলিনার আয়োজনে স্কাইশেইফ রেস্টুরেন্টে জয়যাত্রার ইফতার মাহফিল, জয়যাত্রার চারজন সদস্যের জন্মদিন, আমাকে ফুলের শুভেচ্ছা এই প্রথম দিলো সেলিনা এফবিসিসিআই’র দ্বিতীয়বারের মতো হওয়ার পর। আমাদের এই জয়যাত্রা যেমন মানব সেবায় নিয়োজিত তেমনি আছে আনন্দ ও বন্ধন। আল্লাহ আমাদের এই যাত্রাকে কবুল করে নিন। শত্রু নিপাত যাক। সেলিনার জন্য অনেক অনেক শুভকামনা।’

সম্প্রতি হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে দ্বৈত গান গাওয়ার প্রস্তাব দেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন হেলেনা নিজেই। পোস্টে তিনি বলেন, ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম! কী করব বুঝতে পারছি না। বন্ধুদের পরামর্শ চাই।’

68 মন্তব্য

  1. কুত্তার মত মারা উচিত এইটা তো ইচ্ছা কৃত ভুল, জানিনা এদের সৃষ্টিকর্তা ও ক্ষমা করতে পারবেন কিনা, তাদের উপর আল্লাহর লানত বর্ষিত হোক, এই পবিত্র মাহে রমজানের ইফতার মাহফিল নিয়ে যারা এই কাজ গুলো করছে,,,,,?

  2. ক্ষমা চেয়ে আর কি হবে? আমরা বুঝতে পেরেছি আপনার জয় যাত্রা ফাউন্ডেশন টা কেমন।যারা ইফতার পার্টিতে এ রকম গান গেতে পারে না জানি রমজান মাসের বাহিরে কি করতে পারে।

  3. #Helena Jahangir, ঔ বেয়াদব, বেয়াদবের বাচ্চা অপরাধ করবি আবার মানুষের সাথে বাজে ব্যবহার??? তুই যে একটা বস্তি,পারিবারিক শিক্ষা পাস নাই সেটা প্রমান করলি।

  4. ধর্ম নিয়ে তারা আর কত নষ্টামি করবে?উনি মুসলিম হয়েও কি জানেনা ইফতার মাহফিল কি?
    যদি তাই না জানে তাহলে উনি একটি সংস্থার প্রধান কিভাবে হয়?

  5. বুড়িটার ওলনা দেখুন,ধর্ষিত হলে যুবকের দোষ?এদের কি জামাই খুবই দুর্বল?পরপুরুষকে আকৃষ্ট করতে এত আয়োজন।শোন স্বামীরা এসব স্ত্রীদের দৈনিক ৪০ দোররা মারো।এরা যুবকদের ধর্ষণ করতে বাধ্য করছে।

  6. এই ভুলের জন্য কি খমা চাইবে সে? ইফতার মাহফিলে মানুষে কখনও গান গেয়েছে? ইফতার মাহফিল মানে কি? সে জানেনা? তার সাথে দালাল শালার পুতরা ছিলো, বা বা করছিলো এই শালারা মানুষ না জানোয়ার? তার সাথে সমাজের উচ্চ শ্রেণীর যে খানকি গুলা ছিলো, সারাদিন রোজা রেখে ইফতারের আগে গান গাই না আল্লাহর নাম নিতে হয় যানেনা?( না ভাইরাল হবার জন্য এই কাজ করেছে?) কোন টা?