টিম কোতোয়ালী উদ্যোগে বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কোতোয়ালী থানা (টিম কোতোয়ালী)র উদ্যোগে গণ্যমান ব্যাক্তি ও মিডিয়া ব্যাক্তিদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করা হয়।

রবিবার কোতোয়ালী থানা প্রাঙ্গনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মহসীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মাহবুবুর রহমান পিপিএম।

.

পুলিশের কাজ হচ্ছে মানবিক সেবা। সাধারণ মানুষের সেবাই পুলিশের প্রধান কাজ। তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, পুলিশের চাকরি করেন, তাহলে আর আমাদের বাহাদুরির কিছু নেই, ক্ষমতা প্রয়োগের কিছু নেই। আমরা সবাই এ মাটির সন্তান, এ দেশের সন্তান। আপনি আপনার অবস্থান থেকে দেশকে কিছু দেবেন, আমি আমার অবস্থান থেকে দেশরেক কিছু দেব। এটিই যদি আমাদের ব্রত হয়, নিশ্চয়ই এই বাংলাদেশ বঙ্গবন্ধুর কাঙিক্ষত সোনার বাংলাদেশে রূপ নেবে।

.

ইফতার মাহফিলে সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন-অর-রশিদ হাযারী, উপ-কমিশনার (বিশেষ শাখা) আব্দুল ওয়ারিশ খান, উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ, সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোভেল চাকমাসহ বিভিন্ন থানার ওসিগণ ও বিপুল সংখ্যক গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই