পাঁচলাইশ ওয়ার্ড়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আবু সুফিয়ান
সরকারের অব্যবস্থাপনায় ঈদ যাত্রায় দেশবাসী চরম ভোগান্তীর শিকার হয়েছে

0
ব্রেকিং নিউজ
  •                 
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সি: সহ সভাপতি আবু সুফিয়ান বলেছেন, সরকারের মন্ত্রী ও কর্তাব্যক্তিদের অদক্ষতা ও অব্যবস্থাপনার কারণে এবারের ঈদ যাত্রায় দেশবাসী চরম ভোগান্তীর শিকার হয়েছে। দীর্ঘ যানজটের কারণে বিক্ষুব্ধ মানুষ দায়িত্বরত ম্যাজিষ্ট্রেটের গাড়ীতে আগুন দিয়েছে। যানজটে রাস্তার একপাশ বন্ধ থাকায় অন্যপাশে কিশোর ছেলেরা ক্রিকেট খেলেছে। অনলাইনে টিকেট দিতে গিয়ে এ্যাপস বিপর্যয়ে ট্রেনের সিডিউল ভেঙ্গে মানুষের কষ্টের সীমা ছিল না। সরকারের এই চরম অদুরদর্শীতাই প্রমাণ করে তারা ঈদ যাত্রায় মানুষের দুর্ভোগ লাগবে পুরোপুরি ব্যর্থ হয়েছে।

তিনি গতকাল ৭ জুন শুক্রবার বিকালে পাঁচলাইশ ৩ নং ওয়ার্ড় বিএনপির উদ্যোগে আতুরার ডিপুস্থ এম এ সবুর আবাসিক এলাকার মাঠে এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিতির বক্তব্যে এ কথা বলেন।

এতে তিনি আরো বলেন, ধর্ম মন্ত্রণালয় এবং চাঁদ দেখা কমিটির অযোগ্যতা ও সীদ্ধান্তহীনতার কারণে ঈদ উদযাপন নিয়েও জনগণের মাঝে বিভ্রান্তীর সৃষ্টি করেছে। চাঁদ দেখা নিয়ে তারা জনগণের সাথে তামাশা করেছে। অদক্ষ চালক ও ফিটনেস বিহীন গাড়ী নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হওয়ায় সড়ক দুর্ঘটনায় অর্ধশতাধিক মানুষ প্রাণ হারিয়েছে। তিনি রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ এই ভোট ডাকাত সরকারের বিরুদ্ধে জনগণকে আন্দোলনে ঝাঁপিয়ে পরার আহবান জানান।

ওয়ার্ড় বিএনপির সভাপতি হাজী মোঃ ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দার মির্জা, মনজুর আলম মন্জু, আনোয়ার হোসেন লিপু, সহ সাধারণ সম্পাদক শামসুল আলম, জি এম আইয়ুব খান, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি গিয়াস উদ্দীন বাদল, মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, বায়েজিদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম, নগর বিএনপির সদস্য আবদুর রহিম, আইনজীবী ফোরামের যুগ্ম আহবায়ক এডভোকেট আকবর আলী, পাঁচলাইশ ওয়ার্ড় বিএনপির সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, নগর যুবদলের সহ সভাপতি ম, হামিদ, সিঃ যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, গুলজার হোসেন, মহিউদ্দীন জুয়েল, বিএনপি নেতা মাহবুবুল আলম, হাজী মোঃ হোসেন, ইসমাইল বালী, আবছার উদ্দীন, মোঃ আলম, মোঃ তৈয়ব, আবদুল কাদের, জাহাঙ্গীর আলম, এনামুল হক, বখতেয়ার আলম, মোঃ বেলাল সর্দার প্রমূখ।

কোন মন্তব্য নেই