অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
.

জেলার মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন হিঙ্গুলী ইউনিয়ন থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে মধ্যম আজম নগরের আব্দুল পন্ডিত বাড়ী থেকে হোসনে আরা আক্তার লিপি (২৫) নামে এ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে বলে জানায় জোরালগঞ্জ থানা পুলিশ।

শশুর পরিবারের দাবী লিপি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই লিপির স্বামীসহ শশুর পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

নিহত লিপি ওই বাড়ীর নুর মোহাম্মদের ছেলে কামাল উদ্দিনের স্ত্রী এবং একই ইউনিয়নের মেহেদী নগর গ্রামের মেখ আলম সওদাঘর বাড়ীর বাঁশ ব্যবসায়ী শেখ আলমের কন্যা।

.

এ ব্যাপারে হিঙ্গুলী ইউনিয়নের ইউপি সদস্য দিল মোহাম্মদ বলেন, নিহতের স্বামী আমাকে মুঠোফোনে বিষয়টি জানান।’ আমি ঘটনাস্থলে গিয়ে দেখি গৃহবধূ লিপি গলায় ফাঁস দিয়ে ঘরের তীরের সাথে ঝুলছে। নিহতের ৪ মাস বয়সি একটি কন্যা রয়েছে। তিনি বলেন, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটাতে পারে।’

নিহত লিপির চাচা মফিজুর রহমান জানান, আমার ভাতিজিকে গত ৪ বছর পূর্বে সেখানে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেই। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জেরধরে তারা প্রায় সময় তাকে মারধর করতো এবং বলতো তোকে তাড়িয়ে দেব। এরপর তো আজ এই ঘটনা ঘটলো।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশ নামিয়ে সুরতাহাল করি। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি বলেন, আমাদের আসার খবর পেয়ে নিহতের পরিবারের সবাই গা ডাকা দিয়েছে। এবিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।