নোয়াখালীতে অস্ত্রের মুখে মাদ্রাসা ছাত্রী অপহরণ, ৪ দিনেও উদ্ধার হয়নি

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালীতে অপহরণের ৪ দিন পরও এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।  ঘটনাটি ঘটেছে,গত শুক্রবার বিকেল সাড়ে ৪টায় জেলার সোনাইমুড়ির ৫নং অম্বর নগর ইউপির ওয়াছেকপুর গ্রামের মজিবুল হক পাটোওয়ারী বাড়িতে।

অপহৃত কন্যার মা শাহিন আক্তার জানায়, প্রতিবেশি আবদুল হালিম মিন্টু ও সেতারা বেগমের বখাটে সন্ত্রাসী পুত্র মো. সাদ্দাম হোসেন (৩৪) দীর্ঘ দিন থেকে ভিকটিমকে বিভিন্ন সময় মাদ্রাসা আসা যাওয়ার পথে উত্ত্যক্ত, কটূক্তি, যৌন হয়রানি, ইভটিজিং করত।  তার এ অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে তার পরিবারের কাছে বিচার দেয়া হয়। এতে আসামি আরো উত্তেজিত ও ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে ওৎপেতে থেকে ঈদেরর পরের দিন ভিকটিম আত্মীয় বাড়িতে যাওয়ার পথে সাদ্দামের নেতৃত্বে শাহাব উদ্দিন দুলাল, ফিরোজ ও ভাড়াটিয়া সহ ৪ সন্ত্রাসী অস্ত্রের মুখে মাইক্রোবাসে করে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে অপহৃত ছাত্রীর পিতা মো. শহিদ উল্ল্যাহ বাদী হয়ে সোনাইমুড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ মামলা করে। সোনাইমুড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইমদাদুল হক জানান, মোবাইল প্রযুক্তির মাধ্যমে জানা গেছে বর্তমানে সন্ত্রাসী ও ভিকটিম পিরোজপুর জেলায় অবস্থান করছে। অভিযান পরিচালিত হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা যায়নি।

কোন মন্তব্য নেই