মালাইকার উচ্ছ্বল যৌবনের রহস্য তবে ঘৃতকুমারী!

0

তাঁর বয়স ধরে রাখার আসল চাবিকাঠি কোনও নামিদামী ক্রিম-লোশনে নয়, লুকিয়ে আছে অ্যালোভেরায়। নিয়মিত ভাবে অ্যালোভেরা মেখেই চেহারার চমক ধরে রেখেন মালাইকা। মালাইকার মত ‘উমর-চোর’ হতে চাইলে আপনিও ব্যবহার করুন অ্যালোভেরা।

.

হাইলাইটস
• অ্যালোভেরার মধ্যে অ্যান্টিসেপটিক উপাদান রয়েছে। গায়ে ব্রন, ফুসকুড়ি হলে অন্য কিছু ব্যবহার না করে অ্যালোভেরা জেল লাগিয়ে নিন।
• ত্বকে নিয়মিত ভাবে অ্যালোভেরা লাগান। অন্য কোনও ক্রিম লাগানোর দরকার নেই।
মালাইকা অরোরা মানেই ফিট বডি আর ঝকঝকে চেহারা। তাঁকে দেখে আসল বয়স বোঝা ভার। ৪৫ বছরের এই সুন্দরী এখনও চেহারার চমকে হেলায় হারাতে পারেন ২৫-এর তরুণীকে। কিন্তু কী করে এমন আশ্চর্যজনক ভাবে বয়স ধরে রেখেছেন মালাইকা? তিনি নিজেই জানালেন ফাঁস করলেন গোপন রহস্য।

তাঁর বয়স ধরে রাখার আসল চাবিকাঠি কোনও নামিদামী ক্রিম-লোশনে নয়, লুকিয়ে আছে অ্যালোভেরায়। নিয়মিত ভাবে অ্যালোভেরা মেখেই চেহারার চমক ধরে রেখেন মালাইকা। মালাইকার মত ‘উমর-চোর’ হতে চাইলে আপনিও ব্যবহার করুন অ্যালোভেরা। কী ভাবে করবেন? জানালেন মালাইকা নিজেই।

দেখে নিন মালাইকার অ্যালোভেরা টিপস:

* অ্যালোভেরার মধ্যে অ্যান্টিসেপটিক উপাদান রয়েছে। গায়ে ব্রন, ফুসকুড়ি হলে অন্য কিছু ব্যবহার না করে অ্যালোভেরা জেল লাগিয়ে নিন।

* ত্বকে নিয়মিত ভাবে অ্যালোভেরা লাগান। অন্য কোনও ক্রিম লাগানোর দরকার নেই।

* ওয়াক্সিং, থ্রেডিং, শেভিং-এর পর লাগিয়ে নিন অ্যালোভেরা জেল। ত্বক পুরোপুরো মখমলের মতো নরম হয়ে যাবে।

* সারা দিন রোদে ঘুরে চেহারায় কালো ছোপ পড়েছে? সান ট্যান দূর করার মহৌষধ হল অ্যালোভেরা। অ্যালোভেরার পাতা চিরে একটু থকথকে জেল করে মুখে-হাতে লাগিয়ে নিন। চেহারার জেল্লায় নিজেই মুগ্ধ হয়ে যাবেন।

কোন মন্তব্য নেই