নোয়াখালীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত-২০ 

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

ফাইল ছবি।

জেলার প্রতিনিধি, নোয়াখালী:

আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়ায় আজ শুক্রবার সন্ধা ৬টায় আ’লীগের দুই গ্রুপের সংর্ঘষে অন্তত ২০ জন আহত হয়েছে। এসময় ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের কে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামী লীগের এক নেতা জানান, আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য ইব্রাহিম এমপি সমর্থিত সোহাগ ও প্রধান মন্ত্রীর ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর সমর্থিত স্বপন গ্রুপ সংর্ঘষে জড়িয়ে পড়ে। এসময় শহীদ উল্লা (৬৬),আনোয়ার (৪২),মান্না(২৪),ইয়াছিন (১৯),ইসরাত জাহান (১৩), হাবিব উল্লা (৬০),লতিফ (৭৫),মাহমুদা (১৭), শহীদ উল্যাহ (৪৩) ও অহিদুল ইসলাম (৪৫) সহ অন্তত ২০ জন আহত হয়। ।

সংঘর্ষে উভয় গ্রুপ দেশীয় অস্ত্রসস্ত্র ব্যবহার করে। সংর্ঘষ ছড়িয়ে পড়ে বসত বাড়ীতে।  এ সময় বেপারী বাড়ী,পাঠান বাড়ী ,পাটওয়ারি বাড়ী ও কেরানি বাড়ীর বসত ঘর, আসবাবপত্র ভাংচুর এবং লুটপাট করা হয়।  এসময় অনেক মহিলার উপরও হামলা করা হয়।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আ.ফ.ম বাবু বলেন এপিএস জাহাঙ্গীর সমর্থিত স্বপন চাঁদাবাজি মামলায় জামিনে মুক্ত হয়ে সকালে স্থানীয় নেজ্ঞু বেপারী বাড়ির কামালের বসত ঘরে হামলা চালায় । পরে দুপুরে জুমার নামাজে আসার সময় স্বপনের নেতৃত্বে কামাল সহ ৭ জন কে কুপিয়ে জখম করে।

অন্যদিকে জাহাঙ্গীর সমর্থিতরা অভিযোগ করেন এমপি সর্মথিত আ.ফ.ম বাবুর ভাতিজা শান্তুর নেতৃত্বে বাড়ি ঘরে হামলা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আঃ সামাদ আজাদ বলেন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

কোন মন্তব্য নেই