অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চকবাজারে যুবলীগ কর্মী ফরিদ হত্যা মামলার চার্জশিট গ্রহনের শুনানি আজ

0
.

চট্টগ্রাম মহানগরী চকবাজার থানার ডিসি রোডের যুবলীগ নেতা ফরিদুল ইসলাম হত্যা মামলার চার্জশীট গ্রহন শুনানি আজ রবিবার (১৬জুন) চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে শুনানি হওয়ার কথা রয়েছে ।

এর আগে গত ৩১ জানুআরি আলোচিত এ মামলার চার্জশিট আদালতে দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: আবদুর রহিম।

চাঞ্চল্যকর এই হত্যা মামলার অভিযুক্ত আসামিরা হলেন এম এ মুছা, মো ফয়সাল, মুারাদ ওরফে মহিউদ্দিন, মো:আরিফ মাসুদ, তৌহিদুল আলম ওরফে আবু মো:তৌহিদ, মো রাসেল চৌ, মো ইকবাল হোসেন, মো নবী ওরফে নবীর হোসেন এবং জানে আলম।

উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল কেবল ব্যবসার দ্বন্দ্বে চকবাজার থানার পশ্চিম বাকলিয়া চাঁনমিয়া মুন্সী লেইনের কালাম কলোনিতে দুই গ্রুপের সংঘর্ষে ফরিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মারা যান। তিনি চকবাজার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ঘটনার দিন রাতে চকবাজার থানায় নয়জনকে আসামি করে মামলা করেন ফরিদের স্ত্রী মনোয়ারা বেগম।

মামলাটি ৩ মাস তদন্ত করে পুলিশ এর পরে একই বছরে জুলাই মাসে এ মামলার দায়িত্ব পান মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো:আবদুর রহিম।  তিনি ৫ মাস তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশের এ কর্মকর্তা।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো:আবদুর রহিম পাঠক ডট নিউজকে বলেন, আমি দায়িত্ব পাওয়ার পর মামলাটি তদন্ত করে রিপোর্ট জমা দিয়েছে। এখন এটি আদালতে বিচারাধীন রয়েছে।

জানতে চাইলে বাদী পক্ষের আইনজীবি রাঙ্গন বিকাশ চৌধুরী পাঠক ডট নিউজকে বলেন, এই মামলায় সকল আসামী বর্তমানে জামিনে আছে। আগামীকাল রবিবার মামলার চার্জশিট গ্রহনের শুনানি অনুষ্ঠিত হবে।