অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালীতে ইয়াবা সহ গ্রেফতার ভুয়া সাংবাদিক ও তার সহযোগী

0
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন বিআরটিসি মোড়স্থ কদমতলীগামী ফ্লাইওভারের উপরে অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে এক ভুয়া সাংবাদিকসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় কোতোয়ালী থানার এসআই মোঃ আব্দুল্লাহ ও এসআই আবদুর রব এর নেতৃত্বে পুলিশের একটি টহল টিম এই অভিযান চালায়। এসময় দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকতৃরা হল-কন্ঠ-৭১ নামে একটি অখ্যাত অনলাইন নিউজের কথিত সাংবাদিক সুমন দত্ত (২৮) ও তার সহযোগী মোঃ সানোয়ার হোসেন (২৬)।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন রাতে পাঠক ডট নিউজকে এ খবর জানায়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় বিআরটিসি মোড়স্থ কদমতলীগামী ফ্লাইওভারের উপরে অভিযান চালিয়ে ১ আজার ৮শ ৭০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে সুমন দত্তের কাছ থেকে কণ্ঠ-৭১ নামে একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া যায়। সে মূলত একজন গ্রীল ওয়ার্কশপের কর্মচারী। ইয়াবা পাচারে ঢাল হিসেবে সে নিজেকে সাংবাদিক পরিচয় দেয়।

জিজ্ঞাসাবাদে তারা দুজন স্বীকার করেছে কক্সবাজার জেলার টেকনাফ এলাকা থেকে পাইকারীভাবে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে খুচরাভাবে বিক্রির উদ্দেশ্যে তারা নিজ জেলা সিরাজগঞ্জে নিয়ে যাচ্ছিল।

এব্যাপারে শনিবার রাতে এসআই মোঃ আব্দুল্লাহ বাদী হয়ে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।