কোরবানি ঈদে তারকাদের প্রস্তুতি

0
gzjwz4vchiv1
কোরবানি ঈদে তারকাদের প্রস্তুতি।

এবারের কোরবানি ঈদে শোবিজের কোন তারকা কোন পশু কোরবানি দিবেন বা তাদের কী প্রস্তুতি তা এরই মধ্যে প্রায় ঠিক হয়ে আছে। কেউ ঢাকাতে আবার কেউ গ্রামের বাড়িতে পশু কোরবানি দেবেন।

ঈদকে ঘিরে ছোট পর্দা ও বড় পর্দার তারকারা নাটক ও সিনেমা পাড়াতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তারপরও পশু কেনাকাটা প্রায় এরই মধ্যে শেষ করেছেন অনেক তারকা।

শোবিজের তারকারা চ্যানেল আই অনলাইনকে জানালেন তাদের কোরবানি ঈদ প্রস্তুতির কথা।

চিত্রনায়ক ইমন।

চিত্রনায়ক ইমন: ঢালিউড নায়ক ইমন বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। পশুর হাটে যাওয়া ভীষণ এনজয় করেন। ঈদের জন্য গরু কেনা শেষ হলেও আরেকটি ছাগল কিনবেন তিনি। ঈদের আগের দিন ভোর রাতে হাটে যাওয়ার পরিকল্পনা আছে তার। প্রতিবারের মতো ঢাকাতে ঈদ করবেন ইমন। তবে ঈদের পরদিন পরিবারের সবাইকে নিয়ে ইন্ডিয়ায় ঘুরতে যাবেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় তারকা।

অভিনেত্রী জাকিয়া বারী মম।

অভিনেত্রী জাকিয়া বারী মম: ঈদের অল্প কিছুদিন বাকী থাকলেও শুটিং নিয়ে এখনো ব্যস্ত সময় পার করছেন লাক্স তারকা মম। আর ব্যস্ততার জন্য ঈদ ঢাকাতেই করবেন মম। দেশের বাড়িতে কোরবানি দেওয়া হয় বলে ঢাকাতে বাড়তি আয়োজন করেন না এ অভিনেত্রী। ঈদের কয়েকটা দিন পবিরারের সঙ্গে সময় কাটাবেন। এরপর যথারীতি শুটিং’এ ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

সঙ্গীতশিল্পী তপু।

সঙ্গীতশিল্পী তপু: পরিবারের সঙ্গে গ্রামের বাড়ি ভোলায় ঈদ করবেন তপু। এরইমধ্যে তিনি ভোলায় রয়েছেন। বাবার সঙ্গে হাটে গিয়ে গরু কিনতে পছন্দ করলেও এবার তার যাওয়ার আগেই গরু ও ছাগল কেনা হয়েছে। তাই সামান্য মন খারাপ রয়েছে জনপ্রিয় এ সঙ্গীতশিল্পীর।

সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার।

সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার: একান্নবর্তী পরিবারের সঙ্গে ঈদ করতে কুষ্টিয়ায় গেছেন ‘মিস্টার ফিফটি’ হাবিবুল বাশার। পরিবারের সবাই হাটে গিয়ে গরু আর ছাগল কিনলেও হাবিবুল বাশারের হাটে যাওয়া একেবারে নিষিদ্ধ, কারণ তিনি একেবারে দরদাম বোঝেন না। হাটে সম্ভাব্য লোকসানের ভয়ে হাবিবুল বাশারের বড় ভাই কোরবানির পশু কেনার কাজ সেরেছেন। ঈদ শেষ করেই দ্রুত ঢাকা ফিরবেন বলে জানিয়েছেন এই সাবেক টাইগার অধিনায়ক।

অভিনেত্রী মৌসুমী হামিদ।

অভিনেত্রী মৌসুমী হামিদ: গ্রামের বাড়ি সাতক্ষীরায় ঈদ উদযাপন করবেন বর্তমান সময়ের ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। নিজে উপার্জন শুরু করার পর থেকেই এ অভিনেত্রী নিজ উপার্জনে কোরবানি দিয়ে থাকেন। এবারো ব্যতিক্রম হচ্ছে না। লাক্স তারকা মৌসুমী নিজের টাকায় একটি ছাগল ও তার বাবা একটি গরু কোরবানি দিবেন।

সাবেক ক্রিকেটার রকিবুল হাসান।

রকিবুল হাসান: সাবেক ক্রিকেটার রকিবুল হাসান নিজ গ্রামের বাড়ি গোপালগঞ্জে ঈদ উদযাপন করবেন। মেয়ের জামাই লাল গরু ইতিমধ্যে কিনে ফেলেছে তাই তাকে হাটে গিয়ে আর কষ্ট করতে হচ্ছে না।

অভিনেত্রী সুজানা জাফর: প্রতিবছরের মতো এবারের ঈদ ঢাকাতেই পরিবারের সঙ্গে উদযাপন করবেন সুজানা। পশু কেনার দায়িত্ব নেই বলে হাটে গিয়ে পশু কিনতে হয় না। গরু কেনার ইচ্ছা আছে পরিবারের পক্ষ থেকে।

অভিনেত্রী সুজানা জাফর

সুত্র:চ্যানেল আই

 

কোন মন্তব্য নেই