অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রশিক্ষিত ও সুশৃংখল কর্মীরাই খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে নেতৃত্ব দিবে : দীপ্তি

0
.

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, চট্টগ্রাম মহানগর আওতাধীন ১৫টি থানা ও ৪৩ টি সাংগঠনিক ওয়ার্ড যুবদলের পদপদবীহীন, নির্যাতিত,প্রশিক্ষিত ও সুশৃংখল যুবদল কর্মীরাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে নেতৃত্ব দিবে। মামলা-হামলায় জর্জরিত তৃণমূলের নেতাকর্মীগণই যুবদলের প্রাণশক্তি।

তিনি আজ ২০ জুন বৃহস্পতিবার বিকাল ৩ টায় নগরীর খুলশী ও পাহাড়তলী থানা শাখা যুবদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নগর যুবদলের সহ-সভাপতি আজমল হুদা রিংকুর সভাপতিত্বে ও নগর যুবদলের সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডুর পরিচালনায় পাহাড়তলী রেলওয়ে স্কুল সংলগ্ন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

প্রধান বক্তার বক্তব্যে মুহাম্মদ শাহেদ বলেন, তৃণমূলের মামলা-হামলায় নির্যাতিত, নিপীড়িত কর্মীদের হাতে নেতৃত্ব তুলে দেয়ার জন্য অচিরেই নগরীর আওতাধীন থানা ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে। দীর্ঘ ২৩ বছর পর নগর যুবদল কমিটি পূর্ণাঙ্গ রূপ লাভ করে। থানা ও ওয়ার্ড কমিটি গঠনের মাধ্যমে যুবদলের সাংগঠনিক ভিত্তি আরো মজবুত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন জোরদার করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন সহ-সভাপতি এস এম শাহ আলম রব, ফজলুল হক সুমন, নগর যুবদলের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম, আমান উল্লাহ আমান, মো. হুমায়ুন কবীর, আবদুল হামিদ পিন্টু, মো. হেলাল হোসেন হেলাল, সহ-সাধারণ সম্পাদক শাহাজালাল পলাশ, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ সাগীর, মোহাম্মদ আলী, নগর যুবদলের সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, মনোয়ার হোসেন মানিক, মো. জহিরুল ইসলাম জহির, আবদুল আউয়াল টিপু, গুলজার হেসেন মিন্টু, ইব্রাহিম খান, হোসেন উজ্জামান, নগর যুবদলের সদস্য আবদুল করিম, সাখাওয়াত করিম সুমন, মোহাম্মদ সেলিম প্রমুখ।