শাহাদাতের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নগরীতে ছাত্রদলের খন্ড খন্ড মিছিল

1
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডা: শাহাদাত হোসেনের বিরুদ্ধে আওয়ামী লীগের দালাল নুরুল আনোয়ারেরর ষড়যন্ত্রমূলক মিথ্যা ও ভিত্তিহীন মামলার প্রতিবাদে নগরীর চন্দনপুরা এলাকাতে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নগর ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জিএম সালাহ উদ্দিন কাদের আসাদের নেতৃত্বে এবং চকবাজার থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবদুল কাদের এর উপস্থাপনায় উক্ত মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মাহমুদ আলিম সেতু, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি রাসেদুল ইসলাম, নগর ছাত্রদল নেতা আব্দুল মান্নান, ১৭নং ওয়ার্ড ছাত্রদল সাধারণ সম্পাদক আরিফ মইনুদ্দিন ওয়াসিম, আনিসুর রহমান, মো: রায়হান, হামিদ হোসেন হামিদ, আরিফুল ইসলাম রিয়াদ, আবদুর রশিদ, সাইদুল আনোয়ার মাসুদ, ইসমাইল ফাহিম, মো: ফারুক, মো: সাইমন, মো: ইমরান, কমর উদ্দিন, মুন্না প্রমুখ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জিএম সালাউদ্দিন কাদের আসাদ বলেন, ডা: শাহাদাত হোসেনের মত একজন স্বজ্জন এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদকে রাজপথ থেকে দূরে সরাতেই আওয়ামী লীগের দালাল নুরুল আনোয়ার ষড়যন্ত্রমূলকভাবে এই মিথ্যা মামলা দায়ের করেছে। ৭ দিনের মধ্যে উক্ত মিথ্যা মামলা প্রত্যাহার এবং নুরুল আনোয়ারকে দল থেকে বহিষ্কার করা না হলে ছাত্রদল কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছে নগর ছাত্রদলঃ
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সংগ্রামী সভাপতি ডাঃ শাহাদাত হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা বানোয়াট
মামলা প্রত্যাহারের দাবীতে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত মিছিলে নেতৃত্ব দেন নগর ছাত্রদল নেতা তারিকুল ইসলাম তানভীর, আনোয়ার হোসেন এরশাদ, মাসুদুর রহমান মোহন, ফখরুল হাসান রাজু, দিদার হোসেন, আজিম সোহেল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রদল নেতা মো. ইমরান, আকিল, সাজ্জাদ, লিটন, ডবলমুরিং থানা ছাত্রদল নেতা জুয়েল, পাহাড়তলী ছাত্রদল নেতা মান্নান, অপু, খুলশী থানা ছাত্রদল নেতা তারেকুল ইসলাম, ইপিজেড থানা ছাত্রদল নেতা আকিব, পতেঙ্গা খুলশী থানা ছাত্রদল নেতা রিপন, মোস্তফা হাকিম কলেজ ছাত্রদল নেতা জীবন, রিমন, বাবু, ইমন, রায়হান, সুজন, তুহিন, আনু, রিয়াজ প্রমুখ। কথিত বিএনপি নেতা নুরুল আনোয়ার কর্তৃক গত ১৯ জুন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও আরো অজ্ঞাতনামা ২০/ ২৫ জনের নামে চান্দগাঁও থানায় মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন মামলা দায়ের করেন।

উক্ত মামলা প্রত্যাহার এবং অবিলম্বে কথিত নুরুল আনোয়ারকে দল থেকে আজীবন বহিষ্কারের দাবী জানিয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিল করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল।

প্রথম মন্তব্য