অপসংস্কৃতিতে মজেছেন শাহরুখ কন্যা!

0
.

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে লাগাতার বিদ্রুপের শিকার হচ্ছেন শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খান। যদিও সুহানার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, তবুও তার ভক্ত ও ফ্যান ক্লাবগুলো এ তারকা-সন্তানের ছবি ও ভিডিও লাগাতার পোস্ট করে চলেছে।

সম্প্রতি অন্তর্জালে সুহানা খানের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে পার্টি উদযাপন করছেন তিনি। লালরঙা টিউব টপ আর কালো শর্টসে সুহানাকে দারুণ লাগছে।

কিন্তু ‘বিদেশিদের’ সঙ্গে তার পোজ ভালোভাবে নেয়নি নেটিজেনরা। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘সুহানা, এটা পশ্চিমা সংস্কৃতি। ভুলে যেও না তুমি ভারতীয় এবং এসব ভারতীয় বা ইসলামী সংস্কৃতির নয়।’

ছবিতে দেখা যাচ্ছে, সুহানার ছেলেবন্ধুরা উদোম গায়ে। রয়েছেন মেয়েবন্ধুরাও। তবে তাদের খোলামেলা পোশাক মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

.

সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তার নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

অভিনয়ে দক্ষ সুহানা খান। লন্ডনের থিয়েটারে একাধিক শো করেছেন। নাচেও সমান দক্ষ। কয়েক দিন আগে নেচে অন্তর্জালে উত্তাপ ছড়িয়েছেন শাহরুখকন্যা। ভাইরাল ভিডিওতে সুহানা খানকে গানের তালে দুর্দান্ত ভঙ্গিতে পা মেলাতে দেখা যায়।

যেকোনো অনুষ্ঠানেই বেশ আত্মবিশ্বাসী দেখায় সুহানা খানকে। ১৯ বছরের এই তরুণী স্বাধীনচেতা, ফ্যাশনসচেতন। তাঁর রূপে মুগ্ধ অগণিত ভক্ত। সুহানা এখন যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন।

কোন মন্তব্য নেই