চট্টগ্রামে বজ্রপাতে সাবেক মন্ত্রীর ভাইসহ ২ জনের মৃত্যু

0

bajropat-jugantor_10062চট্টগ্রামে বজ্রপাতে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আওয়ামী লীগ নেতা আফছারুল আমীনের চাচাতো ভাইসহ ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে নগরীর পাহাড়তলী থানার কাট্টলী সমুদ্র উপকূলীয় এলাকা এবং পতেঙ্গা থানার এলাকায় পৃথক এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো হালিশহর ফইল্লাতলী এলাকায় নিজাম উদ দৌলার ছেলে এবং সাবেক মন্ত্রী আফসারুল আমীনের চাচাতো ভাই আমজাদ হোসেন (২৭) ও কর্ণফুলি থানাধীন শাহমীরপুর বদলপুরা এলাকার আবুল হোসেনের পুত্র গিয়াস উদ্দীন (১৭)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, শুক্রবার সকাল থেকে চট্টগ্রামে বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে পাহাড়তলী থানাধীন কাট্টলী (হালিশহর) বারুণী ঘাট বেড়িবাঁধ এলাকায় বজ্রপাতে আমজাদ হোসেন নামে একজন আহত হন। তাকে হাসপাতালে আনার পর মারা যান।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর মাহমুদ জানান, সকাল ১০টার দিকে পতেঙ্গা সাগর পাড় সংলগ্ন একটি মাঠে ফুটবল খেলার সময় গিয়াস উদ্দিন নামে এক কিশোরের বজ্রপাতে মারা যায়। এসময় আরো দুইজন আহত হয়েছে। নিহত গিয়াস এবং মেরিন একাডেমি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল বলে জানায় কর্ণফুলি থানার ওসি রফিকুল ইসলাম।

কয়েক দিনের প্রচন্ড খরতাপের পর শুক্রবার সকাল থেকে চট্টগ্রামে বজ্রসহ বৃষ্টিপাত হচ্ছে। আবহাওয়া অফিস জানায়, দুপুর ১২টা পর্যন্ত চট্টগ্রামে ৬৫ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন