প্রকাশ্যে কুপিয়ে হত্যায় জড়িত সন্দেহে বরিশালে চারজন আটক

2
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

বরগুনা সদরে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশালে চার যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮টায় বরিশাল নদীবন্দর থেকে তাদের আটক করা হয়। কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

ওসি মো. নুরুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশ বরিশাল নদীবন্দর থেকে চার যুবককে আটক করে। রিফাত হত্যার এক আসামির সঙ্গে আটককৃতদের একজনের চেহারার মিল রয়েছে। তবে আটক চারজন রিফাত হত্যায় জড়িত কিনা, নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য বরগুনা জেলা পুলিশকে জানানো হয়েছে। তারা আসলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। বরগুনা জেলা পুলিশ যদি নিশ্চিত করে, আটককৃতরা রিফাত হত্যা মামলার আসামি নয়, তবে তাদের ছেড়ে দেওয়া হবে।’

আটককৃতদের নাম-পরিচয় জানায়নি পুলিশ। তবে আটককৃত চারজনের বাড়িই বরগুনায় বলে জানিয়েছে তারা।

এদিকে, বৃহস্পতিবার রাত পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে বরগুনা সদর থানার পুলিশ। এর মধ্যে সকালে চন্দন নামে একজন ও দুপুরে মো. হাসান নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। এদিন রাতে আরও এক আসামিকে গ্রেফতারের কথা জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তবে তিনি ওই আসামির নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে বীরদর্পে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে এদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।