অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তৃণমূল পর্যায়ে যুবদলকে আরো সুসংগঠিত করা হবে-দিপ্তী

0
.

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, ইউনিট পর্যায়ে সংগঠন শক্তিশালী না হলে সাংগঠনিক ভিত্তি মজবুত হবে না। সাংগঠনিক ভিত্তি মজবুত না হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্র পুন:রুদ্ধার আন্দোলনও জোরদার হবে না।

তিনি আজ ২৮ জুন নগরীর একেখাঁন মোড়স্থ একটি কমিউনিটি সেন্টারে আকবর শাহ থানা যুবদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দিপ্তী বলেন, সংগঠনের প্রাণই তৃণমূল।  তৃণমূলের নেতাকর্মীদের অচিরেই সাংগঠনিক পরিচয় দেয়ার মাধ্যমে তৃণমূল পর্যায়ে যুবদলকে আরো সুসংগঠিত করা হবে।

নগর যুবদলের সহ-সভাপতি শাহেদ আকবরের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস আলমের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেন, কর্তৃত্ববাদী শাসনের বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে তৃণমূল পর্যায়ে সংগঠনকে সুসংগঠিত করা হবে। কর্তৃত্ববাদী অপশাসনের অবসান ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠায় তিনি দৃঢ়সংকল্প ব্যক্ত করেন। তিনি এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি নাছির উদ্দিন চৌধুরী নাসিম ও নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, আপ্যায়ন সম্পাদক দিদারুল আলমসহ সকল রাজবন্দির নি:শর্ত মুক্তির দাবী জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর যুবদলের সহ-সভাপতি আজমল হুদা রিংকু, নুর আহমদ গুড্ডু, এস এম শাহ আলম রব, ফজলুল হক সুমন, মিয়া মোহাম্মদ হারুন, আবু সুফিয়ান, নগর যুবদলের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম, মো. হুমায়ুন কবীর, সহ-সাধারণ সম্পাদক শাহ জালাল পলাশ, প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সম্পাদক মন্ডলীর সদস্য মোহাম্মদ সাগীর, গাজী ফারুক, সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, মিজানুর রহমান বাবুল, মো. জহিরুল ইসলাম জহির, গিয়াস উদ্দিন টুনু, ফোরকান উদ্দিন, হোসেন জামান, নগর যুবদলের সদস্য আবদুল করিম, সাখাওয়াত কবির সুমন প্রমুখ।