অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ষোলশহরে নিজ বাসায় এক রশিতে ঝুলছিল মা-মেয়ের লাশ

0
.

চট্টগ্রাম শহরের ষোলশহর নিজ বাসায় একই রশিতে ঝুলন্তবস্থায় মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।  জিজ্ঞাসাবাদের জন্য মহিলার স্বামী নন্দন সরকার

রবিববার (৩০ জুন) সন্ধ্যায় নগরীর ষোলশহর দুই নম্বর মসজিদ গলির লিচু বাগান এলাকায় একটি বাসাতে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মা লক্ষ্মী রাণী সরকার (২২) ও তার দুই বছর বয়সী কন্যা অনন্যা রাণী সরকার।

পুলিশ জানায়, লক্ষ্মী রাণীর স্বামী নন্দন সরকার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ভ্রাম্যমাণ চা-দোকানি। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগরে। স্বামীর সঙ্গে ষোলশহরের ভাড়া বাসায় থাকতেন লক্ষ্মী রানী। স্বামীর ভাষ্যমতে, ভোরে নন্দন সরকার চা বিক্রি করতে বেরিয়ে যান। বিকেল ৪টার দিকে বাসায় ফিরে দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খোলায় তিনি সেটি ভেঙে ফেলেন। তখন দেখা যায়, কাঁচা ঘরের সিলিংয়ের সঙ্গে একই রশির এক প্রান্তে মা এবং আরেক প্রান্তে মেয়ে ঝুলছেন। এরপর আমাদের খবর দেওয়া হলে আমরা গিয়ে লাশ দুটি উদ্ধার করেছি জানান ওসি।

সিএমপির পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত লক্ষ্মী রাণী সরকারের স্বামী শ্রীরঞ্জন সরকারের দেয়া খবরে থানার ফোর্স গিয়ে তার বাসা থেকে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

আমরা আপাতত এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে মনে করছি না। কারণ, দুই বছরের মেয়েটা তো আর নিজ থেকে রশিতে ঝুলে পড়েনি। ময়নাতদন্তের জন্য তাদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।