অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়াকে বন্দি রেখে এ দেশে গণতন্ত্রের মুক্তি সম্ভব নয়- শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে এ দেশে গণতন্ত্রের মুক্তি সম্ভব নয়। সরকার মেঘা বাজেটের নামে মেঘা দুর্নীতির শুরু করেছে। এই দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে দেশের জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারের উপর মানুষ আস্থা হারিয়ে বিএনপির দিকে ঝুকে পড়ছে।

আজ মঙ্গলবার বিকালে নগরীর পাঁচলাইশ ট্রিটমেন্ট এ চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা ও বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব মরহুম এ কে এম জাফরুল ইসলামের সন্তান আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করে প্রাথমিক সদস্য পদ গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

.

তিনি বলেন, আমাদের বাকলিয়ার বিএনপি নেতা মরহুম এ কে এম জাফরুল ইসলাম দলের একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি দলের প্রতিষ্ঠা লগ্ন থেকে কাজ করে গেছেন। মরহুম এ কে এম জাফরুল ইসলামের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও কাউন্সিলর ইয়াছিন চৌধুরী আশু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক ইব্রাহিম বাচ্ছু, সহ-দপ্তর সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম, সহ-যুব বিষয়ক সম্পাদক ইসমাইল বাবুল, ১৭ নং ওয়ার্ড বিএনপির ভারপ্রপ্ত সভাপতি মো. সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী এমরান উদ্দিন, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হকব বাদশা, ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি শেখ আলা উদ্দিন, হাজী ইউসুফ, সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী জমির উদ্দিন, রোকন উদ্দোল্লা, এস এম পারভেজ, মোহাম্মদ হোসেন, মো. ইদ্রিছ, নূর মোহাম্মদ, ছাত্রদল নেতা জাহাঙ্গির আলম, গাজী শওকত, ওয়াসিম প্রমুখ।