অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রিকশাচালককে গুলি, পিস্তলসহ যুবলীগ নেতা সুন্দরী সোহেল গ্রেফতার

0
pistolsoho-atok
ছবি: প্রতিকী

রাজধানীর মহাখালীতে এক রিকশাচালককে গুলি করার ঘটনায় যুবলীগ নেতা ইউসুফ সরদার সোহেল ওরফে সুন্দরী সোহেলকে লাইসেন্সকৃত পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গুলশানের হোটেল আমারী থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহেল বনানী থানা যুবলীগের যুগ্ম আহবায়ক।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মহাখালীর আমতলী মোড়ে বনানী ২ নম্বর রোডের মাথায় রিকশাচালক কবির হোসেনের পায়ে গুলি করে সুন্দরী সোহেল ও তার সহযোগী শাহ আলম।

এ ঘটনায় শুক্রবার সুন্দরী সোহেল ও শাহ আলমকে আসামী করে রিকশাচালক কবির নিজে বাদী হয়ে বনানী থানায় একটি মামলা দায়ের করেন।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ ওয়াহিদুজ্জামান জানান, রিকশাচালককে গুলির মামলায় সুন্দরী সোহেলকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার লাইসেন্সকৃত পিস্তলটিও জব্দ করা হয়েছে।

শনিবার তাকেআদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে। এ মামলায় অপর আসামী সোহেলের সহযোগী শাহ আলমকেও খোঁজা হচ্ছে, জানান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ কবির হোসেন জানান, গুলশান থেকে দু’জন যাত্রী নিয়ে তিনি বনানীর দুই নম্বর রোডের মাথায় (আমতলী মোড়) যান। ভাড়া না দিয়ে রিকশা থেকে নেমে হাটতে শুরু করেন তারা।

এ সময় ভাড়া চাইলে তারা কবিরের পায়ে গুলি করে বীরদর্পে চলে যান। পরে তার পরিচিত চাঁন মিয়া তাকে নিয়ে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।