আটক ৩
হিরা আক্তারকে হত্যা করে নগ্ন শরীরে লিপিষ্টক মেখে ঝুলিয়ে রাখে খুনিরা

1
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

বাগেরহাট (খুলনা) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় পাওয়া মাদরাসা ছাত্রী হিরা আক্তার (১২) এর মৃতদেহের বিভিন্ন স্থানে লিপিস্টিক মেখে রেখে ছিল তার খুনিরা। মুখমন্ডলে রয়েছে কালো দাগ। গলায় গামছা লাগানো। সুরতহাল রিপোর্টে এসব আলামত পেয়েছে পুলিশ। আজ বুধবার বেলা ১০টার দিকে লাশের পোষ্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল, ফুলহাতা গ্রামের সিদ্দিক সিকদারের ছেলে ওসমান সিকদার(২৪), পশ্চিম বহরবুনিয়া গ্রামের আলম মৃধার ছেলে শাহিন(১৯) ও সোবাহান মৃধার ছেলে রফিকুল মৃধা(১৯)।

এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, রাতেই বাগেরহাট পিবিআই’র একটি তদন্ত এক্সপার্ট টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারনা করা হচ্ছে, মেয়েটিকে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে হত্যা করে নগ্ন অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। বিভিন্ন ধরণের আলামত সংগ্রহ করা হয়েছে।

প্রসংগত, মঙ্গলবার বিকেল ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের নীজ বসতঘরে বিবস্ত্র অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া যায় তার মেয়ে হিরা আক্তারের। সে স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তার পিতা গাউছ শেখও একই মাদরাসার নৈশ প্রহরী। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।