চট্টগ্রাম মহান যুবদলের ৫ থানা ও ১৫ ওয়ার্ডে আহবায়ক কমিটি গঠিত

3
ব্রেকিং নিউজ
  • আজ উদ্বোধন হচ্ছে বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    আজ উদ্বোধন হচ্ছে বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    আজ উদ্বোধন হচ্ছে বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগরীর ৫টি থানায় আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।  একই সাথে নগরীর ৬ থানার অধিনে ১৫টি ওয়ার্ডের আহবায়ক কমিটিও অনুমোদন করা হয়েছে।

৩ জুলাই বুধবার রাতে চট্টগ্রাম মহানগর যুবদলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যে সকল থানা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে সেগুলো হল- বায়েজিদ, পাঁচলাইশ, চান্দগাঁও, খুলশী ও পাহাড়তলী থানা।

গঠিত কমিটির মধ্যে বায়েজিদ থানার আহবায়কের দায়িত্ব দেয়া হয় অরূপ বড়ুয়াকে, পাঁচলাইশ থানার আহবায়ক মোহাম্মদ আলী সাকী, চান্দগাঁও থানার আহবায়ক গুলজার হোসেন, খুলশী থানার আহবায়ক মো: হেলাল হোসেন, পাহাড়তলী থানার আহবায়ক কুতুব উদ্দিন ও সদস্য সচিব রাজু খান।

এতে আরো ১০ জন যুগ্ম আহবায়কসহ ৫১ জন সদস্যবিশিষ্ট থানা কমিটি শর্ত স্বাপেক্ষে আগামী ৪ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করে অনুমোদন করেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

রাতে পাঠক ডট নিউজের সাথে আলাপকালে নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ জানান, সংগঠনকে ইউনিট পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে থানা কমিটি ছাড়াও উল্লেখিত থানাসহ নগরীর আকবরশাহ থানা এলাকায়  ১৫ টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়া হয়েছে।  সেগুলো হল- যথাক্রমে ২নং জালালবাদ ওয়ার্ড আহবায়ক এম এম আলী, ৩নং পাঁচলাইশ ওয়ার্ড আহবায়ক মোহাম্মদ হাসান, ৪নং চান্দগাঁও ওয়ার্ড আহবায়ক আবু বক্কর বাবু, ৫নং মোহরা ওয়ার্ড আহবায়ক মোহাম্মদ আকতার হোসেন, ৬ নংপূর্ব ষোলশহর ওয়ার্ড আহবায়ক মো. মনছুর আলম, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আহবায়ক মো. জাবেদ হোসেন, ৮নং শুলকবহর ওয়ার্ড আহবায়ক মো. সাদেক আহমেদ, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আহবায়ক মো. ইউনুস, ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড আহবায়ক মেজবাহ উদ্দিন, সদস্য সুচব আব তৌহিদ, ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আহবায়ক মো. মুজাহিদ, ১২নং সরাইপাড়া ওয়ার্ড আহবায়ক সাইফুল আলম, ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আহবায়ক বাদশাহ আলমগীর, ১৪নং লালখান বাজার ওয়ার্ড আহবায়ক মো. জহিরুল ইসলাম, ৪২নং নাছিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড আহবায়ক এস এম শাহবাজ, ৪৩নং আমিন শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ড আহবায়ক মো. ফয়সাল হোসেন মানিক।  এতে আরো ৯ জন যুগ্ম আহবায়কসহ ৩১ সদস্যবিশিষ্ট ওয়ার্ড কমিটি অনুমোদন করেন।

আগামী ৩ মাসের মধ্যে ইউনিট কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়েছে।

3 মন্তব্য

  1. বিএনপি আজ এত বছর ক্ষমতায় নেই তাও যদি ত্যাগীদের মূল্যায়ন না করে টাকাওয়ালা ব্যবসায়ীদের পদ দেওয়া হয় তাহলে দল কিভাবে টিকবে।বিএনপি নেত্রী আজ এত দিন জেলে অথচ একটা আন্দোলন করতে পারে নাই বিএনপি।শুধু সরকারের দোষ দেয়।সরকার ত বাদা দিবেই কিন্তু বিএনপির সাংগঠনিক অবস্থা যে খারাপ সেটা তারা কখনো স্বীকার করে না

  2. শুনেছি মনগড়া কমিটি করা হয়েছে।ত্যাগির মুল্যায়ন নাই সব না কি পয়সা ওয়ালাদের কে পদ দেওয়া হয়েছে।দল ক্ষমতায় নাই এখনি যদি পয়সা ওয়ালাদের মূল্যায়ন ক্ষমতায় আসলে কি অবস্থা হবে সেটা চিন্তা করতেছি।গত বার ক্ষমতায় থাকতে ব্যবসায়ীরা দল টা শেষ করেছিল।এখনো করতেছে।বিএনপি কেন্দ্রীয় নেতারা যত দিন টাকা খেয়ে কমিটি দেওয়া বন্ধ করবে না ততদিন বিএনপি দাড়াতে পারবে না।আর তারেক জিয়াকে দল থেকে বাদ দিয়ে মির্জা ফখ্রুল ইসলাম ভাইকে বিএনপির দায়িত্ব দিতে হবে