বাড়বকুণ্ড সিসিসি উচ্চ বিদ্যালয় সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

0
.

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডস্থ সিসিসি উচ্চ বিদ্যালয় সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদ -২০২০ এর দ্বিতীয় মতবিনিময় সভা শুক্রবার (৫ জুলাই) বিকালে স্থানীয় কাকলী ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

আহবায়ক মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব সঞ্জীব কুমার দে এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রায় এক শত জন প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

সভায় গৃহিত সিদ্ধান্ত সমূহ হল-
১। ৮জুন-২০১৯ অনুষ্ঠিত প্রথম মতবিনিময় সভার কার্যবাবরণী পাঠ করে শুনানো হয় এবং তা অনুমোদন করা হয় ।

২। সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবের তারিখ নির্ধারণ করা হয় ১১জানুয়ারি-২০২০ শনিবার।

৩। নিবন্ধন ফি ১৯৭০ হতে ২০১০পর্যন্ত সপরিবার- ১০০০ টাকা, ২০১১ হতে ২০১৯ পর্যন্ত সপরিবার- ৫০০ টাকা।

৪। সুবর্ণ জয়ন্তী লোগো ১নং অনুমোদন করা হয় এবং তা আরো আকর্ষণীয় করার জন্য ৯২ ব্যাচের মোহাম্মদ শোয়ায়েবকে দায়িত্ব দেয়া হয় ।

৫। সিসিসি উচ্চবিদ্যালয় সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদ -২০২০ নামে জনতা ব্যাংক লিমিটেড বাড়বকুণ্ড শাখায় একটি সঞ্চয়ী হিসাব খোলার সিদ্ধান্ত হয় ।

৬। প্রত্যেক ব্যাচ হতে এক জন যুগ্ম- আহবায়ক,১৯৯০ পর্যন্ত ২জন সদস্য এবং২০১৯ পর্যন্ত ৩জন সদস্য নিয়ে সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদ -২০২০ পূর্নাঙ্গ করার জন্য প্রধান শিক্ষক ও সদস্য সচিব সঞ্জীব কুমার দে, বিজয় কুমারদেব,মো. মহসিন, মোহাম্মদ শোয়ায়েবকে দায়িত্ব দেয়া হয়। ক)নিবন্ধন সচিব-বিজয় কুমার দেব খ) অর্থ সচিব-খালেদা আফরোজ গ) প্রচার সচিব-মোহাম্মদ শোয়ায়েব ঘ) দপ্তর সচিব-জাহাঙ্গীর আলম

৭। প্রচার ও প্রকাশনা উপ কমিটি আহবায়ক-সাইফ ইসলাম দিলাল সদস্য সচিব-মোহাম্মদ শোয়ায়েব

৮। ঢাকা কমিটি গঠন-১২ জুলাই শুক্রবার বিকেল ৪টা, ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) ৮৭ পুরানা পল্টন লাইন,পল্টন টাওয়ার, লিফট-৩
কালভার্ট রোড পল্টন, ঢাকা-১০০০

চট্টগ্রাম সিটি কমিটি গঠন- ২২ জুলাই সোমবার সন্ধ্যা ৬.৩০ টা, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম কার্যালয়, ২৪ পোস্তারপাড় জামে মসজিদ মার্কেট (৩য় তলা) ধনিয়ালা পাড়া,দেওয়ান হাট, চট্টগ্রাম ।

৯। ২০০০ কপি নিবন্ধন ফরম ও ১০০ কপি বিজ্ঞাপন ফরম ছাপানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সমন্বয়ক ছাদাকাত উল্যাহ মিয়াজী ধন্যবাদ জ্ঞাপন করেন।

কোন মন্তব্য নেই