বাঁশখালীতে প্রতিবেশীর হামলায় বৃদ্ধা নিহত

0

Kupiye-Khun2-1চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় মাতাল প্রতিবেশীর হামলায় বৃদ্ধা নিহত হয়েছে। এসময় শাশুড়ীকে বাঁচাতে এলে গৃহবধু কেও এলোপাথাড়ি কুপিয়েছে ওই মাতাল ।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের রাবণপাড়ায় শনিবার (১৪ মে) বিকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের রাবণপাড়া এলাকা মাতাল প্রতিবেশীর হামলায় বৃদ্ধা বিজয়া দাশ (৬৫)নিহত হয়। এসময় শাশুড়ীকে বাঁচাতে এগিয়ে এলে গৃহবধু তুর্ণা দাশ (২১) কেও এলোপাথাড়ি কুপিয়েছে প্রতিবেশী মাতাল বাবু দাশ বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছে। অপরদিকে আহত গৃহবধু আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানা পুলিশের এস আই খলিলুর রহমান চৌধুরী এলাকায় অভিযান চালিয়ে বল্টু দাশের পুত্র মাতাল বাবু দাশকে আটক করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছিল।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাধনপুর রাবণপাড়া এলাকার মৃত রাখাল চন্দ্র দাশের স্ত্রী বিজয়া দাশ ও গৃহবধু তুর্ণা দাশ বাড়ীতে একা বসবাস করতো। তাদের একমাত্র গৌতম দাশ চাকুরীসূত্রে চট্টগ্রাম শহরে বসবাস করতো। এরই সুযোগে পূর্ব শত্র“তার জের ধরে শনিবার সকালে মাতাল প্রতিবেশী বাবু দাশ তার দলীয় লোকদের নিয়ে তাদের বসত ঘরে হামলা চালায়। এক পর্যায়ে অসহায় শ্বাশুড়ী ও গৃহবধু প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হয়ে মাতালের প্রথমে শ্বাশুড়ীকে কিরিচ দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। শ্বাশুড়ীকে উদ্ধার করতে গৃহবধুকে এগিয়ে তাকেও এলোপাথাড়ি কুপিয়েছে মাতালের দল। এ সময় তাদের নৃশংস হামলায় ঘটনাস্থলেই শ্বাশুড়ী বিজয়া দাশ প্রাণ হারান। অপরদিকে গুরুতর আহত গৃহবধু তুর্ণা দাশের শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে তাকে উদ্ধার করে এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরবর্তীতে লোকজন ঘটনাটি থানা পুলিশকে জানালে রামদাশহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই খলিলুর রহমান চৌধুরী সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে যান। ঘটনাস্থল হতে পুলিশ লাশ উদ্ধার ও ঘাতক মাতালকে আটক করে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন