অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাবনায় গলা কেটে নারীকে হত্যা

0
madar-3
ছবি: প্রতিকী।

পাবনার আটঘরিয়ায় সালমা খাতুন (৩০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।শনিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। নিহত সালমা খাতুন আটঘরিয়া পৌর এলাকার কলেজপাড়া মহল্লার নিজাম উদ্দিনের মেয়ে।

পাবিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত আটটার পর বাড়ি থেকে বের হওয়ার পর আর ঘরে ফিরেননি। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি পরিবারের লোকজন। রবিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে কলাবাগানের মধ্যে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দেওয়া হয়।

জানা গেছে, আটঘরিয়া উপজেলার সঞ্জয়পুর গ্রামের জহুরুল ইসলামের সাথে সালমা খাতুনের বিয়ে হয়েছিল। ৪ বছর আগে তাদের তালাক হয়। তাদের ঘরে কোনো সন্তান ছিলনা। এরপর থেকে সালমা খাতুন আটঘরিয়া কলেজ পাড়ায় তার বাবার বাড়িতে থাকতেন।

এদিকে নিহত সালমা খাতুনের ভাই সেলিম হোসেন অভিযোগ করে বলেন, প্রতিবেশি বাহাদুর প্রামানিকের ছেলে তসলিম হোসেন, কালাম হোসেনসহ তাদের অন্যান্য ভাইদের সাথে সালমার বাবা নিজাম উদ্দিনের পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সালমাকে তুলে নিয়ে হত্যা করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।