চট্টগ্রামে শাহজালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0
.

শাহজালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা পর্যালোচনা সভা শনিবার (৬ জুলাই) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান মিয়া কামরুল হাসান চৌধুরী। দিনব্যাপি এ আয়োজনে সভাপতিত্ব করেন ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান খন্দকার রফিক উজ্ জামান। অনুষ্ঠানে চট্টগ্রামের সকল শাখা ব্যবস্থাপক, উপ ব্যবস্থাপক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রথম সেশনে দেয়া বক্তব্যে প্রধান অতিথি বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক অত্যন্ত সাফল্যের সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। শক্তিশালী পরিচালনা বোর্ড ও দক্ষ জনবলের মাধ্যমে অর্জিত সাফল্য আগামী দিনগুলোতে ধরে রাখার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। পরে বিভিন্ন পর্যায়ে টার্গেট অর্জনকারী কর্মকর্তাদের মাঝে প্রশংসাপত্র ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি।

কর্মকর্তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি ও ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান মিয়া কামরুল হাসান চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক ও এসইভিপি মো. নাসির উদ্দিন, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক ও ইভিপি রাশেদ সরওয়ার এবং ওয়াসা মোড শাখার ব্যবস্থাপক এটিএম কামরুদ্দিন চৌধুরী

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দরটিলা শাখার ব্যবস্থাপক মো. ইসকান্দর আলম, মুরাদপুর শাখার ব্যবস্থাপক মো. নওশাদ আব্বাস, চকবাজার শাখার ব্যবস্থাপক শোয়েব ইসলাম চৌধুরী, আন্দরকিল্লা শাখার ব্যবস্থাপক মো. মাসুদুল হক, আগ্রাবাদ শাখার যুগ্ম ব্যবস্থাপক মো. শাহাবুদ্দীন, পাহাড়তলী শাখার ব্যবস্থাপক আনোয়ারুল আজিম, নাজিরহাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ এহসান, হালিশহর শাখা ব্যবস্থাপক রেজওয়ানুল গণি, কক্সবাজার শাখার ব্যবস্থাপক মাসুদুর রহমান, মদুনাঘাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ। – প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই