অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উন্মুক্ত বক্ষের পোশাক পরে বিতর্কে নারগিস

0
nargis-1
বলিউড অভিনেত্রী নার্গিস।

মাস কয়েক আগেই পুরুষাঙ্গের দৈর্ঘ্য নিয়ে একটি বেফাঁস মন্তব্য করে বিপদে পড়েছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস! সেই নিয়ে নানান তর্ক বিতর্কের জেরে বেশ ভয়ে নিজেকে গুটিয়ে বেশ কিছু দিন বিদেশে গা ঢাকাও দিতে হয় নায়িকাকে!

এবার ছবির প্রচার করতে গিয়ে ফের বিতর্কে জড়ালেন নার্গিস! বক্ষ উন্মুক্ত পোশাকে এসেছিলেন শো-তে৷ তবে কর্তৃপক্ষের নির্দেশে ক্যামেরার সামনে যাওয়ার আগে নার্গিস ফকরিকে পিন-আপ করতে হল নিজের পোশাক।

একটি ডান্স রিয়্যালিটি শো’এ ‘ব্যাঞ্জো’ ছবির প্রচারে গিয়েছিলেন নার্গিস এবং রীতেশ দেশমুখ। সেখানেই শো’য়ের নির্মাতারা নার্গিসকে বলেন, ‘এত খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে গেলে তা শো’য়ের ভাবমূর্তি নষ্ট হবে।’

শো’য়ের সেট’এ পৌঁছনোর পর নির্মাতারা জানান, যেহেতু এটা ফ্যামিলি শো তাই নার্গিস যেন পোশাকের উন্মুক্ত অংশ ঢেকে তবেই ক্যামেরার মুখোমুখি হন। শেষ পর্যন্ত রেগে গেলেও ছবির স্বার্থে শরীর ঢাকতে বাধ্য হন নায়িকা।

সেদিন নার্গিসের পরনে ছিল রোহিত গাঁধী এবং রাহুল খান্নার ডিজাইন করা ড্রেস। ইনস্টাগ্রামে সেটা পরে নিজের ছবিও আপলোড করেছিলেন নায়িকা। কর্তৃপক্ষের দাবি নার্গিস মানতে না চাইলেও পরে তাকে পোশাকের সামনের অংশ পিন-আপ করে নিতেই হয়। শো’এ নার্গিসের সেই ছবি প্রকাশ্যে আসতেই নার্গিসের আগের এবং পরের ছবি নিয়ে শুরু হয় জল ঘোলা৷