ফেনীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই

2
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

জেলার পরশুরামে পারিবারিক কলহের জেরে বড় ভাইকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নিহতের আপন ছোট ভাই আবুল বশর ও তার ছেলে (নিহতের ভাতিজা) মোহাম্মদ শরিফকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিহত আবু বক্কর (৫৫) পশ্চিম অলকা গ্রামের মৃত ছাদেক হোসেনের বড় ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন জানান, ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের পশ্চিম অলকা গ্রামে গত সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে গালাগাল করে বড় ভাই আবু বক্কর।

বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে তিনি ক্ষিপ্ত হয়ে বড় ভাই আবু বক্করের ওপর চড়াও হয়। এসময় দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফ মিলে আবু বক্করকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন বক্করকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় আবু বক্কর মারা যান।

পরে ময়নাতদন্তের জন্য বক্করের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় বুধবার রাতে নিহতের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে পরশুরাম থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত বাবা ও ছেলে দুজনকেই গ্রেপ্তার করে।