পদ্মা সেতুতে মানুষের মাথা
ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে আনোয়ারায় যুবক আটক

0
.

“পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে” শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা থেকে আরমান হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত দেড়টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ গ্রাম নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম মো. আরমান (২২), তিনি আনোয়ারা উপজেলার বারখাইন, তৈলারদ্বীপ গ্রামের হাশেম প্রকাশ হোসেনের ছেলে। গ্রামে তার পোল্ট্রি ফার্মের ব্যবসা আছে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের উপ-পরিচালক মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রাতে নিজ বাড়ী থেকে আরমান নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

আরমান ‘গত এক সপ্তাহ ধরে ফেসবুকে ক্রমাগতভাবে গুজব ও আতঙ্ক ছড়িয়ে আসছিল। ‘এইমাত্র পাওয়া’ “চার শিশু গায়েব, আতঙ্কে গ্রামছাড়া এলাকাবাসী” এই ধরনের নানা মিথ্যা তথ্য সে পরিবেশন করছিল।’

গুজব ছড়ানোর অভিযোগে আরমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮/ধারা২৫,১ ঘ ৩১,১ মামলা নং ০৮, তারিখ ১২/০৭/১৯ইং।

এর আগে একই অভিযোগে ফটিকছড়ির ভুজপুর থেকে মঙ্গলবার (৯ জুলাই) আবু তৈয়ব মুহাম্মদ মুজিবুল হক নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে থানা পুলিশ।

*ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগে ফটিকছড়িতে মাদ্রাসা শিক্ষক আটক

 

কোন মন্তব্য নেই