লিপস্টিকে রাঙা ঠোঁট

0
.

ঠোঁটে লিপস্টিকের আলতো পরশ বুলাতে কে না ভালোবাসে? লিপস্টিক শুধু সৌন্দর্যের জন্যেই নয়, ঠোঁট ময়েশ্চারাইজ করতেও এর জুড়ি নেই। তাই তো বাহারি বিভিন্ন রঙের লিপস্টিক ব্যবহার করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন উঠতি বয়সী তরুণী থেকে শুরু করে বয়স্কা নারীরাও।

তারপর আবার সময়টা শীতকাল। এসময় রুপচর্চা, পোশাক-পরিচ্ছদ থেকে শুরু করে ঠোঁটের মেকআপেও বেশ কিছু ভিন্নতা আসে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রঙের লিপস্টিক ট্রেন্ড চলছে এখন।

বাদামি
শীতের সময়টাই উষ্ণতার। এ সময়ে বাদামি রঙের ট্রেন্ড চলবে পুরো সময়টা জুড়ে। বাঙালির স্কিন টোনের সঙ্গে দারুণ মানিয়ে যায় এ রঙটি। ভালো যেকোন কসমেটিকসের দোকানে এ রঙের ম্যাট, গ্লসি যেকোন শাইনের লিপস্টিক পেয়ে যাবেন।

লাল
লাল রঙটি কিন্তু একদম সাদামাটা লাল রঙ নয়। এ শীতে ট্রেন্ড চলছে একটু গ্লিটারি লাল রঙের। রাতের যেকোন পার্টিতে জমকালো পোশাকের সঙ্গে দারুণ মানিয়ে যাবে রঙটি।

পিচ
সব বাঙালির স্কিন টোনের সঙ্গে যদিও এ রঙটি পুরোপুরি যায় না, তবুও গোলাপী আভার নারীরা ট্রাই করে দেখতে পারেন একবার। দিনের হালকা যেকোন সাজে, কর্মক্ষেত্রে কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডায় দারুণ মানিয়ে যাবে এ রঙের লিপস্টিক।

গোলাপী
গ্লসি পিংক রঙের লিপস্টিক এ শীতের বেশ জনপ্রিয় ট্রেন্ড। শুধু লিপস্টিকের রঙেই নয়, পোশাকের ক্ষেত্রেও এ রঙ অনুসরণ করছেন অনেকে। রেগুলার লিপবামের মতোই ব্যবহার করতে পারেন লিপস্টিকের এ রঙটি।

কমলা
পোশাকের সঙ্গে মিলিয়ে ট্যাঞ্জারিন কিংবা কমলা রঙের লিপস্টিক পরতে কে না ভালোবাসে। খুশির সংবাদ হলো, এই শীতে এটি ট্রেন্ডে পরিণত হয়েছে। লিকুইড লিপস্টিক কিংবা ম্যাট যেকোন আবেশেই ব্যবহার করতে পারেন এ লিপস্টিক।

প্লাম
প্লাম রঙ কিংবা জাম রঙ বহুল পরিচিত আজকের প্রজন্মের কাছে। সারা বছর ধরে এ রঙের লিপস্টিক পরতে আমরা স্বাচ্ছন্দ্যবোধ করি। যেকোন রঙের পোশাকের সঙ্গে নির্দ্বিধায় মানিয়ে যায় এটি। প্লাম রঙের ম্যাট লিপস্টিকগুলোই অধিক পছন্দনীয়।

সংগ্রহে আছে তো আপনার এ লিপস্টিকের রংগুলো। না থাকলে আজই সংগ্রহ করে নিন আর সাজান ঠোঁটযুগল!

কোন মন্তব্য নেই