অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইসি মাহবুব তালুকদারের কাছে ক্ষমা চেয়েছে রিজেন্ট এয়ারওয়েজ

0
.

রিজেন্ট এয়ারওয়েজকে ক্ষমা করে দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।  রবিবার (১৪ জুলাই) মাহবুব তালুকদারের কাছে ক্ষমা চেয়ে চিঠি পাঠায় রিজেন্ট এয়ার।

মাহবুব তালুকদার চিঠি গ্রহণ করে বলেছেন, এই এয়ারওয়েজের বিরুদ্ধে তাঁর অভিযোগের পরিপ্রেক্ষিতে আর কোনো আইনি ব্যবস্থা গ্রহণের প্রয়োজন নেই।

গত ২৭ জুন রিজেন্ট এয়ারওয়েজে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার সরকারি সফরে ঢাকা থেকে চট্টগ্রামে যান। এই সফরে তাঁর স্ত্রীও সঙ্গে ছিলেন। তাঁদের বিজনেস ক্লাসের টিকিট ছিল এবং তাতে ভিআইপি সিল দেওয়া ছিল। বিমানে ওঠার পর তিনি দেখতে পান বিজনেস ক্লাসে কোনো সিট খালি নেই। এর ফলে তাঁকে ও তাঁর স্ত্রীকে ইকোনমি ক্লাসে বসানো হয়। এই ঘটনা তিনি রিজেন্ট এয়ারওয়েজের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাৎক্ষণিক অবহিত করেন। ঢাকায় ফিরে আসার পর বিষয়টি প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য নির্বাচন কমিশনারকে অবহিত করেন।

এই ঘটনার পর রিজেন্ট নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সঙ্গে যোগাযোগ করে এবং দুঃখ প্রকাশ করে লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করে। রিজেন্টের চেয়ারম্যান ইয়াসিন আলীর পক্ষে প্রতিষ্ঠানের দুজন পরিচালক ক্ষমা প্রার্থনা করে চিঠিটি মাহবুব তালুকদারের কাছে অর্পণ করেন।

* ইসি মাহবুব তালুকদারের সাথে রিজেন্ট এয়ারওয়েজের এ কি আচরণ!