অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সরকার অপরিকল্পিত ভাবে উন্নয়নের নামে হাজার কোটি টাকা লোপাট করেছে

2
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, চট্টগ্রাম সহ সারাদেশের মানুষ বন্যার পানিতে ভাসছে। চট্টগ্রামে সামান্য বৃষ্টিপাতে নগরীর প্রতিটি এলাকা ডুবে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে নগরবাসী চরম দুর্ভোগে পড়ে। পাহাড়ধসে মৃত্যুর ঘটনা প্রতিনিয়ত ঘটেই চলছে। অথচ সরকারের পক্ষ পাহাড়ধসে ক্ষতিগ্রস্থ ও ভানবাসী মানুষের জন্য কোন প্রকার ত্রান সামগ্রী পৌছাইনি। বিএনপির নেতাকর্মীরা সব সময় অসহায় মানুষের পাশে ছিল, ভবিষতেও থাকবে।

তিনি আজ ১৫ জুলাই (সোমবার) বিকালে নগরীর লালখান বাজার এলাকয় মতিঝর্ণা লেইন বাটালী পাহাড়ধসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন কালে এই কথা বলেন।

এতে তিনি আরও বলেন, সরকার উন্নয়নের জোয়ারে ভাসার কথা বললেও বাস্তবে এর কোন মিল নেই। বরং অপরিকল্পিত ভাবে উন্নয়নের নামে হাজার কোটি টাকা লোপাট করে হাতিয়ে নেওয়া হচ্ছে। চট্টগ্রামে উন্নয়নের নামে হাজার কোটি টাক খরচ করা হলেও চট্টগ্রামবাসী এর কোন সুফল পাইনি। তিনি বলেন, এবারের জলাবদ্ধতায় চট্টগ্রামবাসী স্মরণকালের চরম দুর্ভোগ পড়েছে। এখান থেকে পতিয়মান হয় উন্নয়নের নামে হরিলুট লুট হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, নগর মহিলা দলের সভানেত্র ও কাউন্সিলর মনোয়ারা বেগম মনি।

২ মন্তব্য
  1. Md Abul Hossain বলেছেন

    তর বাপের কি? হারামিরা

  2. Md Rasel Hasan বলেছেন

    বিএনপির এই সব মিথ্যাচার কখনো শেষ হবার নয় আর বিএনপি দলটা ধীরে ধীরে মিথ্যাচারের দলে পরিনত হয়ে যাচ্ছে । মিথ্যাচারের উপর ভর করে টিকে আছে এই বিএনপি