অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ক্ষমতাকে দীর্ঘায়িত করতেই দেশনেত্রীকে বন্দি করে রেখেছে সরকার- ডাঃ শাহাদাত

6
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া বর্তমান ভোটারবিহীন অস্বাভাবিক সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতাকে দীর্ঘায়িত করতেই দেশনেত্রীকে বন্দি করে রেখেছে। চট্টগ্রামের মানুষ প্রাণপ্রিয় নেত্রীর মুক্তির দাবীতে আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে প্রস্তুতি নিচ্ছে। এই শান্তিপূর্ণ সমাবেশে যোগ দিতে মানুষ আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। তিনি স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়ার আহবান জানান।

তিনি আজ ১৬ জুলাই মঙ্গলবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান। এতে ডা. শাহাদাত হোসেন বলেন, দেশের আইনশৃংখলা পরিস্থিতি মারাত্মক অবনতি হয়ে পড়েছে।  কুমিল্লার আদালতে বিচারকের খাস কামরায় প্রকাশ্যে দিবালোকে নজিরবিহীন নৃশংস হত্যাকান্ড ঘটছে। গুম, খুন, ধর্ষণ, প্রকাশ্যে কুপিয়ে হত্যাসহ অনাচার অবিচারে দেশ ভরে গেছে। মানুষের কোন নিরাপত্তা নেই। দেশের মানুষ অতংকের মধ্যে বসবাস করছে। আর অবৈধ সরকার ব্যস্ত তাদের ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে।

আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়ার নামে যে মিথ্যা মামলা দিয়েছেন তা প্রত্যাহার করে তাকে অবিলম্বে মুক্তি দিন। অন্যথায় দেশে জনবিস্ফোরণ ঘটবে। সেই বিস্ফোরণে এই অবৈধ সরকারের পতন হবে। তিনি বলেন, আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের মাধ্যমে প্রমাণ করতে হবে বীর চট্টলা বিএনপি ও বেগম খালেদা জিয়ার ঘাঁটি। বেগম জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামের আওয়াজে অবৈধ সরকারের মসনদ কেঁপে উঠবে। সরকারকে বাধ্য করা হবে বেগম জিয়ার সকল মামলা স্থগিত করে নিঃশর্ত মুক্তি দিতে।

আবু সুফিয়ান বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশের মানুষ আজ সোচ্চার। কিন্তু সরকার প্রধানের ইশরায় তিনি মুক্তি পাচ্ছেন না। তিনি জামিন পেলেও তার মুক্তিতে সরকার বাঁধা দিচ্ছে। অবৈধ সরকার জানে দেশনেত্রী মুক্তি পেলে জনতার জোয়ারে তারা ভেসে যাবে। তিনি আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে নেতাকর্মীদেরকে সার্বিক প্রস্তুতি নেয়ার আহবান জানান।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ।

৬ মন্তব্য
  1. Md.sahin বলেছেন

    েএইসব কথা বলার আগে বলেন যে আপনাদের নেত্রী খালেতা কি নির্দোষ যে তাকে নিয়ে এইসব কথা বলছেন । বিএনপির নেতারা কর্মীরা এখন খালেদাকে মুক্তি করতে উঠে পরে লেগেছে এখন তারা সরকারকে দোষী করচে তাদের এইসব বানানো কথা দেশের জনগন বিশ্বাস করে না।

  2. Emon hossan বলেছেন

    এখন যে আপনারা সরকারকে দোষী করছেন আপনাদের নেত্রীকে কি সরকার শাস্তি দিচ্ছে নাকি দেশের আইন ব্যবস্থা দিচ্ছে ?তাকে শাস্তি দিয়েছে দেশের আইন ব্যবস্থা । খালেদা জিয়া যে পাপ করেছে আজিবন। এতে তার মুক্তি সম্ভব না। আল্লাহ তো আছেন নাকি। যত ইচ্ছা মিছিল করেন, কোন লাভ হবে না। কোনভাবে ই কোন লাভ হবে না । আপনারা কোন দিন ও খালেদাজিয়াকে থেকে বের করতে পারবেন না। পাপ বাপ কে ছাড়ে না।

  3. Ishaan khan বলেছেন

    দুর্নীতি করে মা ছেলে মিলে দেশকে ধ্বংস করে দিয়েছেন। এখন সাঁজা ভোগ করতে এত কষ্ট লাগে কেন?? আদালতে হাজিরা দিতে যেতেও কষ্ট লাগে এখন আপনাদের। দুর্নীতি করার আগে চিন্তা করা উচিত ছিল। দেশের সাধারণ জনগণ এত পাগল না যে আপনারা দুর্নীতি করবেন আর দেশের জনগণ আপনাদেরকে ছেড়ে দিবে।

  4. Md Rasel Hasan বলেছেন

    বিএনপির এই সব মিথ্যাচার কখনো শেষ হবার নয় । বিএনপি জনসমর্থন হারিয়ে এখন খালি পাগলের সংলাপ দেয় । আর বিএনপি দলটা ধীরে ধীরে মিথ্যাচারের দলে পরিনত হয়ে যাচ্ছে । মিথ্যাচারের উপর ভর করে টিকে আছে এই বিএনপি

  5. Abu taher বলেছেন

    বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার মামলায় জেলে আছে আর আপনি বলছেন ক্ষমতাকে দীর্ঘায়িত করতে।সরকারের ক্ষমতা এমনিতেই 15 বছর দীর্ঘায়িত হয়েছে।খালেদা জিয়া তো গত 9 বছর জেলের বাইরে ছিল কই সরকারের তো কোনো সমস্যা হয় নি উনি জেলের বাইরে থাকাতে।তাহলে এখন কেন খালেদা জিয়াকে জেলে রাখতে হবে সরকারের।

  6. MD Rohim বলেছেন

    তারা শুধু পারবেন মিডিয়ার সামনে বড় বড় কথা বলতে।সরকার এমনিতেই তো আজকে 15 বছর ক্ষমতায় খালেদা জিয়া তো নয় বছর বাইরে ছিল কই কিছু তো করতে হবে তখন।সরকার কোন কারণে খালেদা জিয়াকে জেলে রাখবে নিজের ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য? জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার ঘটনা তো পানির মত পরিস্কার সেখানে খালেদা জিয়ার সাজা হয়েছে।আপনি একজন শিক্ষিত মানুষ জেনেও না জানার ভান করছেন কেন