অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলেন টেরীবাজার ব্লাড ব্যাংক পরিবার

0
.

চট্টগ্রামে লাগাতার ভারী বর্ষণের কারণে বন্যা কবলিত সাতকানিয়ার ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নগরীর স্বেছাসেবী সংগঠন টেরীবাজার ব্লাড ব্যাংক পরিবার।

গত ১৬ জুলাই সাতকানিয়া ইছমতি আলীনগর, কেঁওচিয়া ও ছদাহা বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় ২০০ পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে।

এই সময় উপস্থিত ছিলেন টেরীবাজার ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক টেরীবাজার ব্যবসায়ী সমিতির আলহাজ্ব আবদুল মান্নান, সংগঠনের উপদেষ্টা ও টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, ব্লাড ব্যাংক সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন আবু বক্কর হারুন, মোঃ আরফাত হোসেন আরেফিন, এস.এম ইদ্রিস, এম.এইচ. পারভেজ উদ্দিন, মোহাম্মদ সাহেদ, মোহাম্মদ খোরশেদ আলী, মডারেটর মোহাম্মদ রাশেদ, মোঃ ফাহিম গাজী, সদস্য সাগর সিকদার, মিজানুর রহমান আরিয়ান, রিদুয়ানুল হক, জায়েদ চৌধুরী, মোহাম্মদ খোকন, রমজান আলী সিকদার, মোঃ আলমগীর, রিয়াজ আহমেদ প্রমুখ।

পরে ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা আবদুল মান্নান, উপদেষ্টা টেরীবাজার ব্লাড ব্যাংক ও সাংগঠনিক সম্পাদক টেরীবাজার ব্যবসায়ী সমিতির আব্দুল করিম ও এডমিন আবু বক্কর হারুন বক্তব্যে সাতকানিয়া অসহায় পানিবন্দী পরিবারের সদস্যদের দুঃখ দুর্দশার কথা বিবেচনা করে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানায়।