অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৮ শর্তে খুলনায় সমাবেশের অনুমতি পেলো বিএনপি

3
.

খুলনা বিভাগীয় সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। ৮টি শর্তে মহানগরীর শহীদ হাদিস পার্কে ২৫ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ২টায় সমাবেশের এ অনুমতি দিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। একইসঙ্গে অনুমতি দিয়েছে খুলনা সিটি করপোরেশন।

সমাবেশ বাস্তবায়নের সাংগঠনিক উপ কমিটির আহবায়ক ও নগর বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার মুক্তিসহ গণদাবিতে ২৫ জুলাই (বৃহস্পতিবার) খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে কেন্দ্রীয় নেতারাসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখবেন।

৩ মন্তব্য
  1. Md.sahin বলেছেন

    বিএনপির মত দল এখন এইসব সমাবেশ করে কি করতে চায় সেটা দেশের জনগন ভালো করেই বুঝে । দেশে এখ আপনাদের কোনো জায়গা নেই বলে এখন নিজেদেরকে দেশের জনগনের কাছে নিয়ে যেতে েএইসব সমাবেশ ডাকছেন । দেশের জনগন কোনো দুর্নীতির দলকে চায় না। এইসব সমাবেশ দেযা বন্ধ করুন ।

  2. Ishaan khan বলেছেন

    যতই এইসব সমাবে শ ডাকেন না কেন কোনো লাভ কি হয় আদো ? দেশের জনগন তো বিএনপির কোনো সমাবেশে যায় না তাহলে কেন েএইসব সমাবেশ ডেকে দেশে অশান্তি সৃষ্টি করছেন ? েএইসব সমাবেশ দিয়ে কি নিজেদের সমর্থন সৃষ্টি করতে চান আপনারা সেটা কখনো আর সম্ভব নয়।

  3. Emon hossan বলেছেন

    বিএনপির মত দুর্নীতির দলকে দেশৈর জনগন তো সমর্থন করে না তাহলে কেন এইসব সমাদেশ করে দেশের শান্তি নষ্ট করছে তারা । বিএনপির মত দল ভাবে যে তাদের এইসব সমাবেশে দেশের জনগন যাবে কিন্তু তাদের যে কোনো সমর্তন নেই সেটা কি তারা জানে না । এইসব ফালতু সমাবেশ করা বন্ধ করে দিন বিএনপির দালালরা ।