অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হেলিকপ্টার হুজুর আব্বাসীর বিরুদ্ধে রেলের জমি দখলের অভিযোগে মামলা

0
.

হেলিকপ্টার হুজুর হিসেবে খ্যাত এনায়েত উল্লাহ আব্বাসী ওরফে জৈনপুরী পীরসহ তিনজনের বিরুদ্ধে রেলওয়ের জমি দখলের অভিযোগে মামলা হয়েছে।

শনিবার দুপুরে রেলওয়ের ঢাকা বিভাগীয় এস্টেট অফিসের কানুনগো মো. ইকবাল মাহমুদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার মৃত নাছির উল্লাহ আব্বাসীর ছেলে অভিযুক্ত এনায়েত উল্লাহ আব্বাসী (জৈনপুরী পীর), ওবায়েদ উল্লাহ আব্বাসী ও নেয়ামত উল্লাহ আব্বাসী অবৈধ এবং বেআইনিভাবে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন হাজীগঞ্জ লেভেল ক্রসিং সংলগ্ন রেললাইনের পূর্ব পাশের গোদনাইল মৌজার সি.এস ও এস.এ দাগ ১৭৯০, ১৭৯১, ১৭৯২, ১৮২২, ১৮২৪, ১৮২৫, ১৮২৬, ১৮২৮, ১৮২৯ ও ১৮৩০ নং দাগের রেলওয়ের ভূমিতে অবৈধভাবে মাটি ভরাট করে সেমিপাকা কাঠামো নির্মাণ করছেন। তাদের এ অবৈধভাবে কাঠামো নির্মাণকাজে স্থানীয়ভাবে বাধা দেয়া হলেও তারা বাধা উপেক্ষা করে অবৈধভাবে নির্মাণকাজ চালিয়ে যাচ্ছেন।

এছাড়া এক বছর আগে তারা রেলওয়ের ভূমিতে অবৈধভাবে টিনশেড মার্কেট নির্মাণ করেছেন। সরকারি রেলওয়ের সম্পত্তি দখল ও আত্মসাতের অপরাধে দণ্ডবিধি অনুযায়ী ফৌজদারি মামলার অনুরোধ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানান, এনায়েত উল্লাহ আব্বাসী ওরফে জৈনপুরী পীরসহ তিনজনের বিরুদ্ধে সরকারি জমি দখলের মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।