কেন্দ্রীয় অফিসে ড্যাবের পরামর্শকেন্দ্র
অনলাইনে ডেঙ্গু রোগীদের পরামর্শ দেবে বিএনপি

2
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

বিএনপি অনলাইনে ডেঙ্গু রোগীদের পরামর্শ দেবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকের পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, আজকে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, বিএনপির কেন্দ্রীয় অফিসে ড্যাবের (ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সহযোগিতায় বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে পরামর্শকেন্দ্র স্থাপন করা হবে। সেখানে থেকে অনলাইনে ডেঙ্গু রোগীদেরকে পরামর্শ দেবেন ডাক্তাররা।

তিনি বলেন, গতকাল আমার একটা বক্তব্যে কনফিউশন তৈরি হয়েছে- জরুরি অবস্থার বিষয়টি। আসলে আমি ঠিক ওইভাবে বলতে চাইনি। আমি যেটা বলতে চেয়েছি তা হলো, আপৎকালীন জরুরি অবস্থা।

স্থায়ী কমিটির বৈঠকে খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন। লন্ডন থেকে ভিডিও কলে যুক্ত ছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

2 মন্তব্য

  1. অনলাইনে ডেঙ্গু রোগীদের পরামর্শ দিবেন নাকি সরকারের বিরুদ্ধে গান গাইবেন তা আমাদের জানা আছে।বিএনপি এখন পর্যন্ত জনগণের কোন সাহাস্য করেনি।যেমন দেশে বয়াবহ বন্যা হওয়ার পরেও বিএনপি বন্যা দুর্গতদের পাশে না দাঁড়িয়ে বলেছিল সরকার বন্যা দুর্গত এলাকায় ত্রাণ পৌঁছায়নি।আর ডেঙ্গু মোকাবেলায় উল্ল্যেখযোগ্য এখন পর্যন্ত কোন কাজ না করলেও বিএনপি সব সময় সরকারের সমালোচনা করেছে

  2. লোক দেখানো উদ্যোগকে কেউ সমর্থন করে না।যখন সারাদেশে ডেঙ্গু আতংকে মানুষ জীবন যাপন করছে, তখন বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে উল্টো সরকারকে নিয়ে সমালোচনা করেছে।যেখানে তারকা সহ সমাজের গণ্যমান্য ব্যাক্তিরা জনসচেতনতা বৃদ্ধির জন্য সরকারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছেন, সেখানে বিএনপি সরকারের সাথে একযোগে কাজ না করে সরকারের সমালোচনায় ব্যস্ত ছিল।