অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়া ব্যাংকের সামনে নারীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনতাই

3
.

জেলার পটিয়া উপজেলায় এক মহিলার কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।  আজ রবিবার সকালে পটিয়া থানার মোড় ন্যাশানাল ব্যাংকের নিচে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

ছিনতাইয়ের শিকার মহিলার নাম ফাতেমা বেগম (৫০)। তিনি উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাচুরিয়া এলাকার আবদুল কুদ্দুসের স্ত্রী।

জানা যায়, উপজেলার পাচুরিয়া এলাকার ওমান প্রবাসীর মা ফাতেমা বেগম রবিবার সকালে ন্যাশনাল ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে যান। টাকা উত্তোলন করে ব্যাংক থেকে নিচে নামলে এক যুবক তার আত্মীয় পরিচয় দিয়ে কৌশলে মহিলার কাছ থেকে টাকাটা ছিনিয়ে নিয়ে যায়।

পটিয়া থানার এসআই নাজমুল জানিয়েছেন, মহিলার কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় এখনো লিখিত অভিযোগ হয়নি। তবে মৌখিক অভিযোগে ঘটনাস্থল থেকে কিছু ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ছিনতাইকৃত টাকা উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেফতারে পুলিশের চেষ্টা চলছে।

৩ মন্তব্য
  1. Mohammed Osman বলেছেন

    পুলিশ আন্তরিক হলে এদের গ্রেপ্তার করা সময়ের ব্যাপার মাত্র।কারণ যে এলাকায় এধরনের অপরাধ সংগঠিত হয় তা ঐ এলাকার চিহ্নিত অপরাধীরাই করে থাকে! উক্ত অপরাধীরা ঐ এলাকার থানার তালিকাভুক্ত অপরাধী! সুতরাং চিহ্নিত অপরাধীদের ধরে জিজ্ঞাসা করলেই আসল অপরাধীকে পাওয়া যাবে।

  2. Nurul Islam বলেছেন

    সরকার গ্রামকে শহর করতে চাই।আগে এধরনের কর্ম কান্ড শহরে হতো, এখন গ্রামে হচ্ছে,এটা সরকারের বড় একটা সফলতা।ভবিষ্যতে পাড়া মহল্লা ও এর আওতায় আসবে।

  3. Shuvo Raj বলেছেন

    ব্যাংকের লোক জড়িত আছে।