ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে গোপন বৈঠক
বিএনপি নেতা আসলাম ঢাকায় গ্রেফতার

0

1462784058ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের প্রতিনিধির সঙ্গে বৈঠক এবং দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার একান্ত সচিব মঞ্জু ইসলাম মঞ্জু এ তথ্য নিশ্চিত করেন। মঞ্জুর বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির রবিবার সন্ধ্যায় জানান, আসলামকে কুড়িল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে রবিবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (সিএমপি) ইকবাল বাহার বলেন, ‘তাকে (আসলাম) পেলে গ্রেফতার করা হবে।’

তিনি বলেন, ‘আসলাম চৌধুরী ভারতে বসে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বাংলাদেশ সরকার উৎখাতের বৈঠকের বেশ কিছু তথ্য-প্রমাণ আমাদের হাতে এসেছে। আমরা এ ব্যাপারে আরও অনুসন্ধান করছি। ইতোমধ্যে আসলামসহ আরও কয়েকজনের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। স্থল, নৌ ও বিমানবন্দরে নিষেধাজ্ঞা জারি করে চিঠি দেওয়া হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাকে পেলেই গ্রেফতার করা হবে।’

উল্লেখ্য, বিএনপি নেতা আসলাম চৌধুরী সম্প্রতি ভারতে গিয়ে বিশ্বব্যাপী ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে একাধিক বৈঠক এবং বাংলাদেশ সরকারকে উচ্ছেদ করতে গোপন ষড়যন্ত্র করছেন বলে দেশের বিভিন্ন সংবাদপত্রে খবর প্রকাশিত হয়। ইসরায়েলের প্রভাবশালী নেতা মেন্দি এন সাফাদির সঙ্গে আসলাম চৌধুরীর একাধিক ছবি এবং ইসরায়েলি একটি অনলাইনে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হওয়ার পর বিভিন্ন গোয়েন্দা সংস্থা তৎপর হয়ে উঠে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন