অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়াকে প্রত্যাহার

1
.

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়াকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে।  তারস্থলে চট্টগ্রাম রেঞ্জে কর্মরত পুলিশ পরিদর্শক সুব্রত ব্যানার্জি চট্টগ্রাম আদালতের পরিদর্শক হিসেবে বদলী করা হয়েছে।

একই সাথে রির্জাভ অফিস ইন্সপেক্টর (আরওআই) অতিকুল ইসলাম পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)কে জেলা বিশেষ শাখায় ওসি ওয়াচ হিসেবে বদলী করা হয়েছে।

.

আজ বৃহস্পতিবার (০৮ আগষ্ট) বিকালে জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা স্বাক্ষরিত এক অফিস আদেশে (স্বারক-৩৪৯৫ (৩৮)/১ম মূলে এই রদবদল করেন।

চট্টগ্রাম আদালত থেকে প্রত্যাহার হওয়ার ব্যাপারে জানতে চাইলে বিজন কুমার বড়ুয়া পাঠক ডট নিউজকে বলেন, কোন কারণ ছাড়া বদলী করা হয়েছে।  এটি পুলিশের রুটিন ওয়ার্ক।

জানাগেছে, সুব্রত ব্যানার্জি কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক ছিলেন।  কিছুদিন আগে আদালতের ভীতরে বিচারকের সামনে আসামীর ছুরিকাঘাতে অপর আসামী নিহত হওয়ার ঘটনায় তাকে বদলী করে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়। মূলত সুব্রত ব্যানার্জিকে আদালতে নিয়োগ দিতেই বিজনকে প্রত্যাহার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার নূরেআলম মিনা বলেন, নিয়মিত বদলী হিসেবে কয়েকজনকে বদলী করা হয়েছে। গতকাল এ নিয়ে অফিস অর্ডার পাঠানো হয়েছে।

১ টি মন্তব্য
  1. সোলাইমান আকাশ বলেছেন

    সুব্রত ব্যানার্জি কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক ছিলেন। কিছুদিন আগে আদালতের ভীতরে বিচারকের সামনে আসামীর ছুরিকাঘাতে অপর আসামী নিহত হওয়ার ঘটনায় তাকে বদলী করে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়। মূলত সুব্রত ব্যানার্জিকে আদালতে নিয়োগ দিতেই বিজনকে প্রত্যাহার করা হয়েছে।