অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ধর্ষণে বাধা পেয়ে কলেজছাত্রীকে হত্যার পর ১৪তলা থেকে ফেলে দেয় সৎভাই

5
.

ধর্ষণে বাধা পেয়ে কলেজছাত্রী তানজিনা আক্তার রূপাকে (১৭) গলা টিপে হত্যা করেন সৎভাই যুবায়ের আহম্মেদ সম্রাট। তারপর রাজধানীর মতিঝিলের সিটি সেন্টারের ১৪ তলা থেকে রূপাকে নিচে ফেলে দেন তিনি। গত ১০ আগস্ট এই ঘটনার পর দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন সম্রাট।

আজ শুক্রবার মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

ওমর ফারুক বলেন, ‘ঘটনার পর রূপার মা দণ্ডবিধি ৩০২ ধারার হত্যা মামলা করেন। ওই মামলায় আসামি সম্রাটকে গ্রেপ্তার দেখিয়ে ১০ আগস্ট রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। ওই রাতেই সম্রাট আমাদের কাছে হত্যার কথা স্বীকার করেন।’

ওসি আরো বলেন, ‘হত্যার আগে রূপাকে ধর্ষণের চেষ্টা করেন সম্রাট। রূপা বাধা দিলে তাকে গলা টিপে হত্যা করেন। এই ঘটনা থেকে রেহাই পেতে তাকে ১৪ তলা থেকে নিচে ফেলে আত্মহত্যার নাটক সাজান সম্রাট। জিজ্ঞাসাবাদে সম্রাটই আমাদের এসব কথা জানিয়েছেন। ঘটনার পরের দিন ১১ আগস্ট সম্রাটকে আদালতে পাঠানো হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এখন তিনি কারাগারে আছেন।’

গত ১০ আগস্ট বিকেল ৪টার সময় ধর্ষণচেষ্টার পর রাজধানীর মতিঝিলের সিটি সেন্টারের ১৪তলা থেকে রূপাকে নিচে ফেলে দেন সম্রাট। তবে ঘটনার দিন সম্রাট প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছিল, ছুটির দিনে সিটি সেন্টারে ঘুরতে এসেছিল রূপা। পরে সম্রাট ও রূপা ৩২ তলার ছাদেও উঠেছিলেন। সেখানে গিয়ে হেলিপ্যাড দেখেন তাঁরা। তারপর ১৪ তলায় নেমে আসেন দুজন। নেমে আসার পর সম্রাট পাশের সিকিউরিটি রুমে যান। সিকিউরিটি রুম থেকে এসে সম্রাট দেখেন সেখানে রূপা নেই। রূপা নিচে পড়ে গেছে। রূপা থাকতেন ঢাকার দক্ষিণ গোড়ানে। আলী আহম্মেদ স্কুল অ্যান্ড কলেজে এইচএসসির শিক্ষার্থী ছিলেন তিনি।

৫ মন্তব্য
  1. Saleh Jongi বলেছেন

    বাসি খবর নাকি করেন না !!

    1. Paathok.News বলেছেন

      এটা কি ২০ বছর আগের বাসি খবর..? এটা ১৪৪ এর নিউজ। ফলোআপ নিউজ।

    2. Saleh Jongi বলেছেন

      Paathok.News ৪৪ বছর আগের নিউজ কেমনে হয় ?

    3. Saleh Jongi বলেছেন

      Paathok.News
      ৪৪ বছর আগের নিউজ কি হচ্ছে না ?

    4. Paathok.News বলেছেন

      ৪৪ বছর না ১০০ বছর পরও যদি নতুন করে ঘটনার কোন ক্লু বের হয় তা নিউজ হবে। তবে সব ঘটনাই নিউজ হয় না। নিউজের জন্য কিছু এভিডেন্স লাগে সে গুলো থাকলে নিউজ হবে। কিছু স্পট নিউজ আছে যেগুলো তাৎক্ষনি দিতে না পারলে বা না পেলে সেটা পরে আর দেয়া যায় না। যদি ফলোআপ কোন তথ্য না থাকে। আর সেটাই বাসি নিউজ হিসেবে ধরা হয়।