অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শখের মোটর সাইকেল কিনার পর দিনই প্রাণ হারালেন কলেজ ছাত্র ইব্রাহীম

5
.

ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে সে।

রোববার (১৮ আগস্ট) সকালে লক্ষ্মীপুর শহরের জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

স্বজনরা জানান, বিদেশফেরত বাবার কাছে কলেজেপড়ুয়া ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার (১৭ আগস্ট) বিকেলে বাবা আদরের ছেলেকে কিনে দেন নতুন মোটরসাইকেল। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহীম। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পায় সে; ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনার জন্য কিশোর ইব্রাহীমের হাতে মোটরসাইকেল তুলে দেওয়াকে দায়ী করেন ওসি।

৫ মন্তব্য
  1. Md Osiur Rahman বলেছেন

    Sad .

  2. Md Asad বলেছেন

    ছেলে হারা বেদনা পেলেও বাবা ছেলের যন্রনা হতে অাজীন রেহায় পেলেন বাবা

  3. Ubaidul Haque বলেছেন

    Nayeem Faruquee

    1. Nayeem Faruquee বলেছেন

      Ubaidul Haque so sad

  4. Sk Salim Reza বলেছেন

    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন