অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নেশাগ্রস্থ স্বামীর দায়ের কোপে ৪ সন্তানের জননী নিহত, স্বামী আটক

0
.

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে নেশাগ্রস্থ স্বামী। নিহত গৃহবধূর নাম ফিরোজা খাতুন। আর ঘাতক স্বামীর নাম আব্দুল কুদ্দুস। শনিবার গভীর রাতে উপজেলার নেপা ইউনিয়নের সেজিয়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর ঘাত স্বামী আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, উপজেলার নেপা ইউনিয়নের সেজিয়া গ্রামের আব্দুল কুদ্দুস শনিবার গভীর রাতে ঘুমিয়ে থাকা স্ত্রী ৪ সন্তানের জননী ফিরোজা খাতুনকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। স্ত্রীকে হত্যার পর এই খবর সে নিজেই প্রতিবেশীদের কাছে দেয়। পরে পাড়া প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্ত আব্দুল কুদ্দুস দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে প্রতিবেশীরা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

পরে ভৈরবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবর আলী ও দত্তনগর ফাঁড়ির ইনচার্জ ইয়াসিন আলী ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক কুদ্দুসকে আটক করে মহেশপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

মহেশপুর থানার ওসি (তদন্ত ) আমানুল্লাহ হক জানান, উপজেলার নেপা ইউনিয়নের সেজিয়া গ্রামের আব্দুল কুদ্দুস তার স্ত্রীকে শনিবার রাতে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে। সে নেশাগ্রস্থ ছিলো বলে এলাকাবাসী জানিয়েছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।