অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ছাত্রদল নেতাকে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ

1
ctg-cd-musaraf
গ্রেফতারকৃত কেন্দ্রিয় ছাত্রদল নেতা মোশারফ হোসাইন।

কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মোশারফ হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ।

নগরীর বহদ্দার হাট এলাকা থেকে শনিবার দুপুরে তাকে গ্রেফতার করেছে চাঁদগাও থানা পুলিশ। পরে তাকে একটি নাশকতা মামলা আসামী হিসেবে আদালতে হাজির করা হলে বিকালে আদালত তার জামিরে আবেদন না মঞ্জুর কারে কারাগারে পাঠান।

মোশাররফ হোসাইন চান্দগাঁও থানা ছাত্রদলের সভাপতি হিসেবেও দায়িত্বে রয়েছেন।

সিএমপির চান্দগাঁও থানার ওসি আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, নাশকতার মামলায় আদালতের পরোয়ানামূলে মোশাররফকে গ্রেফতার করা হয়েছে। তিনি এতোদিন পালিয়ে ছিলেন। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অন্তত ৮টি মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চান্দগাঁও থানার এস আই আব্দুর রহিম জানান, ছাত্রদল নেতা মোশাররফ ২০১৫ সালে বিএনপির অবরোধের সময় গাড়ি ভাঙচুরের অভিযোগে দায়ের হওয়া একটি মামলাসহ অন্তত ৮টি মামলার আসামি।

একটি মামলা (নম্বর ২৪ (০১) ২০১৫) মোশারফকে গ্রেফতারের জন্য গত বৃহস্পতিবার আদালতের জারি করা পরোয়ানা থানায় পৌঁছে। এরপর আজ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে মহানগর ছাত্রদলের সিনিয়র যূগ্ম সম্পাদক মোশারফ হোসাইনকে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারে তীব্র নিন্দা জানিয়েছেন চট্টগ্রাম নগর ছাত্রদলের সভাপতি গাজী মুহাম্মদ সিরাজ উল্লাহ। এক বিবৃতিতে গাজী মুহাম্মদ সিরাজ বলেন, অনতিবিলম্বে মোশারফের মুক্তি দিতে হবে অন্যতায় চট্টগ্রাম মহানগর ছাত্রদল কঠোর কর্মসূচিগ্রহন করতে বাধ্য হবো।

১ টি মন্তব্য
  1. AK Azad বলেছেন

    অবিলম্বে মুক্তি চাই