অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অনির্বাচিত সরকার স্বাস্থ্যখাত, পাট, শেয়ার বাজারের পর চামড়াশিল্পকে ধ্বংস করে দিয়েছে

7
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সারাদেশে ডেঙ্গু ভয়াবহ আকার ধারন করেছে। চট্টগ্রামসহ সারাদেশের হাসপাতাল গুলোতে ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গু রোগে মুত্যুর সংখ্যা।জাতীয় দৈনিক প্রথম আলোর তথ্য মতে চলতি বছর বাংলাদেশে এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শতাধিক রোগী মারা গেছে। অথচ সরকার ডেঙ্গু রোগের ভয়াবহতাকে পাশ কাটিয়ে গুজব বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছে।

তিনি আজ ২০ আগষ্ট মঙ্গলবার বিকালে নগরীর পূর্ব বাকলিয়া এলাকায় ডেঙ্গু সচেতনতা ও কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সম্বলিত লিফলেট বিতরণ শেষে নেতাকর্মী ও উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্যে রাখতে গিয়ে এসব কথা বলেন।

আবুল হাসেম বক্কর আরো বলেন, বর্তমান মিডনাইট সরকার রাষ্ট্র পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ।  অনির্বাচিত সরকার স্বাস্থ্যখাত, পাটশিল্প, শেয়ার বাজার ধ্বংস করে এখন চামড়াশিল্পকে ধ্বংস করে দিয়েছে। সরকারী দলের আশ্রয় প্রশ্রয়ে সৃষ্ট জনস্বার্থ সংশ্লিষ্ট সকল সমস্যা স্বীকার করে সমাধান পথে না হেঁটে উল্টা বিএনপির ঘাডে দোষ চাপিয়ে দিয়ে পার পেতে চায়। দেশের মানুষ সরকারের এমন পাগলের প্রলাপ বিশ্বাস করে না। দেশের মানুষ বুঝে সরকার সবক্ষেত্রে ব্যর্থ হয়ে জনরোষের ভয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। এই দোষ চাপানো সরকারকে দেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চাই না।

পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ছগির’র সভাপতিত্বে অনুষ্ঠিত লিফলেট বিতরণ ও সমাবেশে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা নুরুল আলম রাজু, ইয়াছিন চৌধুরী লিটন, শাহেদ বক্স, মোঃ শাহজাহান, আলী ইউসুফ, শাহেদা বেগম, সাইফুল ইসলাম, ইমতিয়াজ উদ্দিন অপু, মোঃ হারুন, মোঃ ইসহাক, আব্দুস শুকুর, মোঃ নুর উদ্দিন, মোঃ সাইফুল ইসলাম, হেলাল উদ্দিন, মোঃ ইসহাক, মোঃ ফরিদ, মোঃ ইলিয়াছ, মোঃ আব্বাস, দিদারুল আলম, মোঃ সেকান্দর, মোঃ ইউনুচ প্রমুখ। -প্রেসবিজ্ঞপ্তি

৭ মন্তব্য
  1. রাশেদুল ইসলাম রাশেদ বলেছেন

    সরকার এতো কিছু করছে সেটা কি আপনাদের চোখে পরে না ? বর্তমান সরকারকে নিয়ে মিত্যাচার করতে করতে কি চোখে ছানি পরেছে আপনাদের ? চামড়াশিল্পকে রক্ষা করারজন্যে বর্তমান সরকার অনেক পদক্ষেপ নিয়েছে কিন্তু বিএনপির দুর্নীতিবাজদের তো সেই সব চোখে পরে না ।

  2. Fahim khan বলেছেন

    সরকারকে নিয়ে মিথ্যাচার করার ছারা কি আপনাদের আর কোনো কাজ থাকে না ? বর্তমান সরকার দেশের ‍উন্নয়নের জন্যে যতেই কাজ করুক না কেন বিএনপি মিথ্যাচার করেই যাবে । কারণ বিএনপির মত দুর্নীতির দলের এখন আর করার কি কিছু নেই ।

  3. Raihan Chowdhury বলেছেন

    আবুল হাশেম বক্কর কি ডেঙ্গু মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করছেন নাকি খালেদা জিয়ার মুক্তির লিফলেট বিতরণ করছেন? আপনারা নিজেরা তো দেশের মানুষের জন্য কোন কাজ করতে দেখিনা।কিন্তু সরকারের বিরুদ্ধে সমালোচনায় ব্যস্ত থাকেন।যেখানে বন্যা, ডেঙ্গু রোধে সরকারের পাশাপাশি সচেতন নাগরিকরা কাজ করেছেন, সেখানে দেশের একটি বড় দল হয়ে আপনারা শুধু সমালোচনায় ব্যস্ত ছিলেন।

  4. Subas Das বলেছেন

    বুঝতে পারছি চট্টগ্রাম মহানগর বিএনপি গুরত্বপূর্ণ পদে আসার জন্যই আপনার এত তালবাহানা।আপনারা সরকারের সমালোচনায় ব্যস্ত সময় পার করেন।অতচ দেশের মানুষের জন্য কোন কাজে আপনাদের পাওয়া যায় না।সরকার মানলাম ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থ।আপনাদের উচিত ছিল সরকারের ব্যর্থতা ধরে দিয়ে সরকারের পাশে থেকে ডেঙ্গু মোকাবেলায় কাজ করা।

  5. Sadman Shahria বলেছেন

    যাকে আপনার অনির্বাচিত সরকার বলছেন তারাই জনগণের সম্পূর্ণ ভোট পেয়েই ক্ষমতায়। আর যাকে আপনারা স্বাস্থ্যখাত, পাট,শেয়ার বাজার এবং চামড়া শিল্পকে লুট করার কথা বলছেন। এই সব কে তো বিএনপি ক্ষমতায় থাকাকালে লুট করে নিয়েছিল।

  6. Meherin Mahi বলেছেন

    জনগণের সমর্থন না পাওয়ার পরেও আপনারা দিশেহারা হয়ে গিয়েছেন ।এবং যত বড় ব্যবধানে আপনার নির্বাচন হয়েছে তাতে যে কোন মানুষের মানসিক স্থিতি বিকলহতে পারে এটাই স্বাভাবিক। দেশের অর্থ সম্পদ আত্মসাৎ করার রেকর্ড তো বিএনপির নিয়ে রেখেছে এবং তারা এখন কার কাছে প্রশংসিত করার জন্য এই ধরনের বিভ্রান্ত ছড়াচ্ছে জনগণের মধ্যে।

  7. Md Liyon Hasan বলেছেন

    বিএনপির এই সব মিথ্যাচার কখনো শেষ হবার নয় । বিএনপি জনসমর্থন হারিয়ে এখন খালি পাগলের সংলাপ দেয় । আর বিএনপি দলটা ধীরে ধীরে মিথ্যাচারের দলে পরিনত হয়ে যাচ্ছে । মিথ্যাচারের উপর ভর করে টিকে আছে এই বিএনপি