নাসিবের পরিচালক হলেন আবদুল গাফফার মিয়াজী

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক নির্বাচিত হয়েছেন সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখা কমিটির প্রেসিডেন্ট এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

কমিটিতে মির্জা নূরুল গণি শোভনকে প্রেসিডেন্ট, মোহাম্মদ মজিবুর রহমান বেলালকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, মো. ইফতেখার আলী বাবু, মো. সাকির আলী ও মোহাম্মদ আরফিনসহ চারজনকে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়।

গত সোমবার (১৯ আগস্ট) সংগঠনের ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচনে তাকে পরিচালক পদে নির্বাচিত করে নাসিব কেন্দ্রীয় নির্বাচন বোর্ড-২০১৯। তিনি ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ এই দুই বছর পরিচালকের দায়িত্ব পালন করবেন।

নাসিবের এ নির্বাচনে সারাদেশ থেকে জেলা ও মহানগর পর্যায়ে মোট ৩১ জনকে পরিচালক পদে নির্বাচিত করা হয়েছে।  আজ বুধবার (২১আগস্ট) নির্বাচিত পূর্ণাঙ্গ নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তালিকা প্রকাশ করে নির্বাচন বোর্ড।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মহানগর শাখার প্রেসিডেন্ট মনোনীত হয়েছিলেন আবদুল গাফফার মিয়াজী।

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি ও কুটির শিল্প খাতের উদ্যোক্তাদের অন্যতম সংগঠন জাতীয় ক্ষুদ্র ও কুটিরশিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) ১৯৮৪ সালে প্রতিষ্ঠা লাভ করে।

উল্লেখ্য, আবদুল গাফফার মিয়াজী ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’ এর সাধারণ সম্পাদক, ‘রোড সেফটি ফাউন্ডেশন’ এর যুগ্ম মহাসচিবসহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি ইস্ট ডেলটা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। – প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই