অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাসে নারীযাত্রীর শ্লীলতাহানির চেষ্টাঃ সেই হেলপার আটক, বাস জব্দ

3
.

চলন্তবাসে নারী যাত্রীর শ্লীলতাহানির অভিযোগে নগরীর ১০ নং রোডে চলাচলকারী একটি বাসের অভিযুক্ত হেলপারকে আটক এবং বাসটি জব্দ করেছে বিআরটিএ আদালত-১২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

আজ বৃহম্পতিবার দুপুর ১টায় নগরীর দামপাড়া পুলিশ লাইনের সামনে গাড়িটি জব্দ করার পর ওই হেলাপারকে আটক করা হয়েছে বলে পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

.

জানাগেছে, গতকাল সকালে নগরীর ২ নং গেইট থেকে দেওয়ান হাট যাচ্ছিল এক তরুণী। জিইসি এলাকায় ওই তরুণীর গায়ে বাসটি হেলপার হাত দেয়ার তার সাথে তরুণী বিতর্কে জড়ান। এসময় বাসটিতে থাকা অন্যান্য যাত্রীরা কোন প্রতিবাদ করেনি। পরে গরীবুল্লাহ শাহ এলাকা থেকে আরো ৩জন নারী বাসে উঠে। এই হেলপার তাদের গায়েও হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এঘটনার পর বাসটি এক যুবক প্রকিবাদ করে বাস ও হেলপারটি ছবি তুলে ফেসবুকের একটি জনপ্রিয় পেইজে পোস্ট করেন।

এ ঘটনার পর বিআরটিএ’র ম্যাজিষ্ট্রেট আজ বাস জব্দ এবং হেলপারকে আটকে অভিযানে নামে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক বলেন, কয়েকজন নারী যাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় অভিযুক্ত ১০ নং রুটের (চট্টমেট্রো জ ১১-১৬০৫) নম্বরের বাসটি দামপাড়া পুলিশ লাইনের সামনে থেকে কব্জা করলাম। গতকালের অভিযুক্ত সেই হেলপার এবং চালক আজকে গাড়িতে আসে নাই। সম্ভবত গতকাল বিষয়টি আঁচ করতে পেরে ওরা আত্মগোপনে ছিল। তবে পরে সে হেলপারকে আটক করা হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রামের গণপরিবহনকে আমি নারী যাত্রীদের জন্য নিরাপদ হিসেবে দেখতে চাই। সকলের সহযোগিতা কামনা করছি।

৩ মন্তব্য
  1. Monir Ahmed বলেছেন

    কুত্তাবাচ্চাদের কঠিন শাস্তির আওতায় আনা হউক।

  2. Khandakar Mansur বলেছেন

    At first his hair cut
    Then beaten. After that to court.

  3. Md Liyon Hasan বলেছেন

    এই সরকার জনগনের সরকার । এই সরকার সব সময় জনগনের জন্য কাজ করে যাচ্ছে । এই সরকার কোনো প্রকার অন্যায়কে ছাড় দেয় না তাই এই সরকারকে জনগণ পছন্দ করে