অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাট্রলীতে ডেঙ্গু সচেতনতায় যুবদলের লিফলেট বিতরণ

6
.

নব গঠিত ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড যুবদলের উদ্যোগে নগরীর কাট্টলী কমিনিটি সেন্টার মোড়ে ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে নগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর এর নেতৃত্বে এই কর্মসূচী পালন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি শাহেদ আকবর, নগর সেচ্চাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদল নেতা মহিউদ্দীন চৌং রিপন, আকবর শাহ থানা বিএনপি নেতা মহসিন তালুকদার, ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড বিএনপি নেতা সেলিম উদ্দীন, শফিকুর রহমান শফি, শওকত আলী, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সাধারন সম্পাদক ফেরদৌস আলম, ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক হায়াতুর রশিদ, বিএনপি নেতা শাহাজান, জহির উদ্দীন বাবলু, দিদারুল আলম, নগর যুবদলের সহ দপ্তর সম্পাদক গিয়াস উদ্দীন টুনু, আকবর শাহ যুবদল নেতা নিজাম উদ্দীন, মুনমুন চৌং, দিলিপ মিত্র, ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড যুবদলের আহবায়ক মেজবাউদ্দীন চৌং, সদস্য সচিব আবু তৌহিদ, সিঃ যুগ্ম আহবায়ক এটিএম সায়েম আজমী, টিটু, মোরশেদ সান্টু, ইলিয়াছ বাপ্পী, জুয়েল, এনামুল হক টিপু রেজাউল করিম শিপলু, ছাত্রদল নেতা ফাহিম উদ্দীন, আশ্রাফ আলী, মোঃ আব্বাস রিপন, ফাহানুল ফাহাদ মাসুম, মুন্না হাসান চৌং প্রমুখ নেতৃবৃন্দ।

৬ মন্তব্য
  1. Ishaan khan বলেছেন

    বিএনপির মত দুর্নীতির দল যে কখনো কোনো উদ্দেশ্য ছারা কিছু করে না সেটা সবার ভালো করেই জানা আছে । বিএনপি এইসব নাটকের মাধ্যমে যে তারা ভালো সাজতে চায়ছে সেটা সবাই ভালো করেই বুঝতে পারছে । ডেঙ্গু নিয়ে একের পর এক মিথ্যাচার তারা সরকারের নামে করেছে আর এখন এইসব করছে ।

  2. Aviraj roy বলেছেন

    এখন এইসব নাটকের কি কোনো মানে আছে । যারা সরকারের নামে মিথ্যাচার ছারা কিছু করে নি তারা এখন এইসব নাটক করলে কোনো লাভ হবে না ।বিএনপির মত মিথ্যাচার এর দল কিসের প্রচার করতে পারে সেটা ভালো করেই জানে প্রচারনার নামে যে তারা জনগনের কাছে সরকারের নামে মিথ্যাচার করছে সেটা ভালো করেই দেশের জনগন বুঝতে পেরেছে ।

  3. Sakib Hossain বলেছেন

    চট্টগ্রামে ডেঙ্গু তেমন প্রভাব ফেলেনি।চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্তের বেশির ভাগ মানুষ ঢাকা থেকে আগত।এখন যখন ডেঙ্গু পরিস্থিতি মোটামুটি হাতের নাগালে চলে এসেছে, এখন বিএনপির নেতারাও লোক দেখানোর জন্য মাঠে নামছেন।এইভাবে লিফলেট দিয়ে কখনো ডেঙ্গু সচেতনতা হয় না।বিএনপির এই সব লোক দেখানো উদ্দেশ্য হলো জনগণকে বুঝানো এই সরকার ডেঙ্গু মোকাবেলা করতে পারছে না

  4. Foridul Islam বলেছেন

    ডেঙ্গু একটি জাতীয় সমস্যা।এই সমস্যা থেকে উত্তরণে সকলকে একযোগে কাজ করতে হয়।কিন্তু আমরা দেখেছি যখন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে, তখন তাদের চিন্তা না করে সরকারের সমালোচনায় ছিল বিএনপি।তাছাড়া যেই বিএনপি জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে নেমেছে, কিছুদিন আগেও দেখলাম সেই বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জমে থাকা পানিতে মশা ডিম পেরেছে

  5. Md Liyon Hasan বলেছেন

    চট্টগ্রামে ডেঙ্গু তেমন প্রভাব ফেলেনি।চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্তের বেশির ভাগ মানুষ ঢাকা থেকে আগত। এখন এইসব নাটকের কি কোনো মানে আছে । যারা সরকারের নামে মিথ্যাচার ছারা কিছু করে নি তারা এখন এইসব নাটক করলে কোনো লাভ হবে না ।