অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ছুরিকাঘাত করে নিরীহ কিশোরকে হত্যা

0
.

চট্টগ্রাম ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের জুনিয়র সিনিয়র দুই গ্রুপের দ্বন্ধের জের ধরে শেখ জাকির হোসেন সানি (১৮)নামে এক নিরীহ কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

আজ সোমবার (২৬ আগস্ট) বিকালে নগরী খুলশী থানার জাকির হোসেন রোড়ে (এমইএস কলেজের কাছে) এ ঘটনা ঘটে।

নিহত শেখ জাকির হোসেন সানি (১৮) সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে বলে পুলিশ জানায়।

এ ঘটনায় জড়িত সন্দেহে রাতে খুলশী থানা পুলিশ দুজনকে আটক করেছে। তারা হল- সৌরভ (১৯) ও শাফায়েত (২০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার পাঠক ডট নিউজকে জানান, ছুরিকাঘাতে গুরুতর আহত জাকির হোসেন সানিকে জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শেখ জাকির হোসেন সানি (১৮) সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তারা ঢাকার মিরপুরে থাকেন।

.

পুলিশ জানায়, জাকির হোসেন জনি সিআইডি’র চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার কুতুব উদ্দীনের শ্যালক এবং সে নগরীর খুলশী আবাসিক এলাকার এক নম্বর সড়কে বোনের বাসায় বেড়াতে এসেছিল।

এছাড়া জনি আগে বোনের বাসায় থেকে লেখাপড়া করতো। এমইএস কলেজের পাশে একটি স্কুল থেকে লেখাপড়া শেষ করে সে ঢাকায় গিয়ে কলেজে ভর্তি হয়।

পরিবারের দাবী, আজ সোমবার রাতে সে ঢাকায় চলে যাওয়ার কথা ছিল। তার আগেই ছাত্রলীগের একাংশের সমর্থকরা তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

এমইএস কলেজ সূত্রে জানা যায়, রবিবার কলেজ ছাত্রলীগের দুইটি গ্রুপের সদস্যদের মধ্যে সিনিয়র-জুনিয়র বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। আজ সোমবার জাকির হোসেন সানিকে বাসা থেকে কল করে ডেকে আনা হয় গতকালের ঘটনা সমঝোতা করার জন্য। জাকির হোসেন সানি এমইএস কলেজের সামনে আসলে ছুরিকাঘাত করা হয়।

সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বলেন, ছুরিকাঘাতে জাকির হোসেন সানি নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।